LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ সোমবার| ২৬ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাবকে পৌর কাউন্সলির অপহরণরে প্রতবিাদে রুমায় আওয়ামী লীগরে বক্ষিোভ সমাবশে



মংহাইথুই মারমা-রুমা(বান্দরবান)

বান্দরবানরে সাবকে পৌর কাউন্সলির ও পৌর আওয়ামী লীগরে সহ সভাপতি চথোয়াইমং র্মামা কে সন্ত্রাসীরা অপহরণ করার প্রতবিাদে বক্ষিোভ মছিলি ও প্রতবিাদ সভা করছেনে রুমা উপজলো আওয়ামী ও অঙ্গসংগঠনরে নতোর্কমীরা


গত বুধবার রাত পৌনে নয়টার দকিে উপজলোর কুহালং ইউনয়িনরে উজমিুখ হডেম্যানপাড়ার খামারবাড়ি থকেে বান্দরবান সদর উপজলোয় সাবকে পৌর কাউন্সলির ও পৌর আওয়ামী লীগরে সহ-সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণ করে একদল সন্ত্রাসী।


এ ঘটনার প্রতবিাদে বৃহস্পতবিার সকালে রুমা আওয়ামী লীগরে উপজলো শাখা নতোর্কমীরা বাজার চত্ত্বরে মছিলি বরে করে বাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষণি করে আওয়ামী লীগ র্কাযলয় এসে গুরুর্ত্বপূণ বক্তব্য প্রদান করা হয়ছে।


প্রতবিাদ সমাবশেে প্রধান বক্তা হসিবেে উপস্থতি ছলিনে রুমা উপজলোর পরষিদে চয়োরম্যান,উহ্লাচংি র্মামা,মহলিা ভাইস চয়োরম্যান, নুম্রাউ মারমা, পুরুষ ভাইস চয়োরম্যান,থাংখাম লয়িাম বম, উপজলো আওয়ামী লীগরে  সাংগঠনকি সম্পাদক,আবু সদ্দিকি ও ছাত্রলীগরে সাধারণ সম্পাদক মো:শাহাজাহান খানসহ বভিন্নি সহযোগী সংগঠনবৃন্দ সমাবশেে প্রতবিাদ জানান।


এসময় বক্তারা বলনে,বান্দরবান সারাদশেে কাছে সম্প্রীতি ও শান্তরি জায়গা হসিবেে পরচিতি। কন্তিু কছিু পাহাড়ি সন্ত্রাসী একরে পর এক হত্যা,অপহরণ করে বান্দরবানকে অস্থতিশিীল করার চষ্টো করছ,ে তাদরে প্রতরিোধ করতে হব।


বক্তারা আরও বলনে, বীর বাহাদুররে বান্দরবানে অপরাধী ও সন্ত্রাসীদরে কোন ছাড় দওেয়া হবে না।তাই দ্রুত চথোয়াইমং র্মামাকে ফরিয়িে দওেয়ার দাবী জানান এবং সন্ত্রাসী র্কাযক্রম বন্ধ না করলে কঠোর থকেে কঠোরত র্কমসূচী দওেয়ার ঘোষণা দনে বক্তারা।


1