LatestsNews
# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ# গাজীপুরে নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় চারটি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত
আজ সোমবার| ০৩ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সালথায় প্রবীর সিকদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন প্রতিবাদ সভা ও কুশপুত্তলিকা দাহ



বুলবুল, ফরিদপুর :

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও উত্তরাধিকার ৭১ নামে নিউজ পোর্টালে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্ব সম্পর্কে কটুক্তি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চক্রান্তকারী ভন্ড প্রবীর সিকদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ফরিদপুরের সালথায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা আওয়ামী লীগ ও সালথা প্রেসক্লাবের সম্মিলিত আয়োজনে শনিবার (২৫ মে) সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় হাজারো মানুষ অংশ নেন।

 

সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যার সভাপতিত্বে এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মাতুব্বার, সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব মিয়া, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আঃ কাদের মাতুব্বার, আঃ মান্নান খান, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, আওয়ামী লীগ নেতা এ্যাড. ইব্রাহিম হোসেন, উপজেলা যুবলীগের সহসভাপতি শওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, যুবলীগ নেতা মামুন মিয়া, সালথা প্রেসক্লাবের সহসভাপতি জাহাঙ্গীর আলম শাহজাহান, এমকিউ হোসাইন বুলবুল, আবু নাসের হুসাইন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির মোল্যা, অর্থ সম্পাদক আজিজুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির নেতা সৈয়দ নাজমুল হোসেন লিটু, এবিএম সামচুদ্দিন, জাহিদুর রহমান, উপজেলা পূজা উদযাপন কমিটির যুগ্ম আহব্বায়ক অনন্ত কুমার বিশ^াস, উপজেলা হিন্দু পরিষদ নেতা বিপ্লব সাহা, গোপাল চন্দ্র দাস, অমল কুমার পাল, সঞ্জিত দত্ত, বিনয় কুমার, অখিল কুমার, অরুণ কুমার সরকার, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বাকিবিল্লাহ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, গট্টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা প্রমুখ।

 

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, প্রবীর সিকদার সাংবাদিকতার নামে কুৎসিত সাম্প্রদায়িকতা প্রচার শুরু করেছেন। এমন কি তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয়, জেলা ও উপজেলার নেতৃত্ব সম্পর্কে কটুক্তি করতেও ছাড়ছেন না। প্রবীর সিকদারের এক পর এক সাম্প্রদায়িক বক্তব্যে ফরিদপুরের শান্তি প্রিয় মানুষ বিরক্তবোধ করছেন। এ অবস্থা চলতে দেওয়া যায় না। তার এ ধৃষ্টতা ক্ষমার অযোগ্য। প্রবীর সিকদারকে  দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। এ সময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নামধারী হলুদ সাংবাদিক প্রবীর সিকদারের বিচারের দাবী জানান। পাশাপাশি সালথায় প্রবীর সিকদারকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। মানববন্ধন কর্মসূচি শেষে বিক্ষুব্ধ জনতা প্রবীর সিকদারের কুশপুত্তলিকা দাহ করেন।


1