LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ সোমবার| ১৪ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ইউপি সদস্য আলী হোসেনের বিরুদ্ধে বয়স্ক বাতা বিধাব ও প্রতিবন্দী ভাতা কার্ডে টাকা নেওয়ার অভিযোগ



মেহেরপুর প্রতিনিধি :


মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়ন পরিষদের সদস্য আলী হোসেনের বিরুদ্ধে বয়স্ক ও বিধাব প্রতিবন্দী ভাতা কার্ড দেওয়ার নামে অর্থ নেওয়া অভিযোগ উঠেছে। আজ রবিবার সকালে ইউনিয়ন পরিষদের ৮জন ইউপি সদস্য তার বিরুদ্ধে এই বয়স্ক ভাতার কার্ডে টাকার নেওয়া প্রসঙ্গে নিখিত ভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযোগ দাখিল করেন।


অভিযোগ সুত্রে জানা গেছে আলী হোসেন মেম্বর হওয়া পর থেকে বয়স্ক ভাতা,বিধাব,প্রতিবন্দী ভাতা ডেলীভারী কার্ড,মাটি কাটা কাজ বা সামাজিক নিরাপত্তা বেষ্ঠিক যত সুযোগ সুবিধা দিয়াছে তার প্রত্যেকটি সুবিধাভোগীর নিকট হইতে সে টাকা নিয়াছে। সরকারী টিউবয়েল দেওয়ার কথাবলে সে বানিয়াপুকুর গ্রামের মহাতাব আলীর ছেলে মকলেচ আলী,খবির আলীর ছেলে নজির হেসেনে,এরশাদ আলীর ছেলে জিন্নাত আলীসহ প্রায় ৩০জনের  নিকট থেকে ৩০০০ হাজার  টাকা করে নিয়াছে।


বিধাব,বয়স্ক ভাতা দেওয়ার কথা বলে তিনি বানিয়াপুকুর গ্রামের আমির হেসেনের ছেলে তৈয়ব আলী ও কাষ্টদহ গ্রামের আবু বক্করের ছেলে মোমিন,চিন্তামনি,মজির ,খাজাসহ কমপক্ষে ৬০/৬৫ জন মানুষের কাছ থেকে ৫হাজারের উর্ধে ১০হাজার টাকা নিয়াছে।দরিদ্র অসহায় ফকির মিসকিন মানুষগুলো ভিক্ষা করে ধার করে,সুদের উপর টাকা নিয়ে মেম্বর কে দিয়াছে। যাদের কেউ কেউ ভাতা পাইয়াছে আর অধিকাংশই পাইনি।

এছাড়াও কাষ্টদহ গ্রামে অতিদরিদ্রদের কর্মসজন কাজের লেবার সেরেনা খাতুন,ইয়ার আলী,মহিলা গরীব,হামিদা খাতুন,আকালী,আমির হোসেন,এরশাদছায়েদা,আব্দুল জল্লি,সহ ১০/১২জন শ্রমিকের নিকট  কাজে থেকে বাদ দেওয়ার ভয় দেখিয়ে কাজ শুরুর আগে ১হাজার ৫০০টাকা  থেকে ২হাজার টাকা নিয়াছে।

প্রকৃত পক্ষে সেএকজন মহিষের রাখাল।তার প্রতিদিনের কাজ হলো বিকাল হতে রাত্রি ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত মানুষের বাড়ি বাড়ি ঘুরা বিভিন্ন জিনিস দেব বলিয়া মানুষের নিকট থেকে টাকা নেওয়া। সরকারী সুবিধা সমূহ বিনা মুল্যে পাওয়ার কথা থাকলেও টাকা ছাড়া কোন সুবিধা না পাওয়ায় এলাকার  লোকজন অতিষ্ট ,একারনে সরকারের চরম  ভাব মুর্তি ক্ষুন্ন হচ্ছে।
এব্যাপারে ইউপি সদস্য আলী হোসেন বলেন, আমার নামে মিথ্যা অভিযোগ দিয়েছে আমি এই সকল অনিয়মের সাথে জড়িত নয়।


1