LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাগেরহাটে মাদক নির্মূলের দাবিতে গ্রামবাসিদের বিক্ষোভ



শেখ সাইফুল ইসলাম কবির বাগেরহাট:

বাগেরহাটের মোড়েলগঞ্জের পঞ্চকরণ ইউনিয়নে মাদক নির্মূলের দাবিতে বিক্ষোভ ও পথসভা করেছেন এলাকাবাসি। (৩০ মে) বৃহস্পতিবার বেলা ১১টায় সোনাখালী বাজার সংলগ্ন পঞ্চকরণ ইউনিয়নের স্লুইসগেট এলাকায় এ কর্মসূচী পালন করা হয়।


বিক্ষোভকারিরা মাদক সিন্ডিকেটের সদস্যদের গ্রেফতারের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে পঞ্চকরণ, পুটিখালী ও সোনাখালী গ্রামে প্রভাবশালীদের ছত্রছায়ায় মাদক বিক্রেতা একটি চক্র মাদকের অবাধ বাজার বসিয়েছে। স্কুল কলেজগামী যুব সমাজকে বিপদগামী করে তুলছে তারা।


বুধবার রাতে মাদকের কেনাবেচা নিয়ে পঞ্চকরণ গ্রামের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে নাজমুল ইসলাম দফাদার(২৫), ইয়ারুল ইসলাম(২১) ও রিয়াজুল ইসলাম(৩৫)কে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  


এ ঘটনার প্রতিবাদ করলে বুধবার রাতে পঞ্চকরণ গ্রামের বাসিন্দারা আজ বিক্ষোভ প্রদর্শন করেন। তাদের অভিযোগ, একই গ্রামের শাহিন হাওলাদার ও পিঞ্জু হাওলাদারসহ একটি সংঘবদ্ধ দল এলাকায় মাদাকের কেনাবেচাসহ নানা ধরণের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। ক্ষুব্ধ গ্রামবাসি শাহিন ও পিঞ্জুকে গ্রেফতারের দাবি জানিয়েছেন। সভায় বক্তব্য রাখেন পঞ্চকরণ ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য মো. দেলোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম মিলন, যুবলীগ নেতা নাজমুল দফাদার, হাসান হাওলাদার, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান,  জব্বার শিকদার, মাষ্টার আনোয়ার হোসেন ও আলম হাওলাদারসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।


 এ ঘটনা সম্পর্কে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, পিঞ্জু আমার ছেলে ছিলো ২ বছর পূর্বে তাকে ত্যাগ করা হয়েছে। এলাকায় সাধারণ মানুষকে বিবাধ করে অশান্ত করে তুলছে। এরা বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত।


এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, স্থানীয় রাজনীতি নিয়ে দু’পক্ষে হাতাহাতির ঘটনা ঘটেছে। মূল ঘটনা মাদকের বিষয় নিয়ে নয়। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


1