LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যু- আহত হয়েছেন অন্তত ১৮ জন।



ফরিদপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৮ জন। এছাড়া লালমনিরহাট, নরসিংদী, সাভার ও ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় আরো ১০ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। এদিকে, গতকাল সিরাজগঞ্জে দুর্ঘটনায় আহতদের আরো ৩ জন মারা গেছেন।

ঈদ আনন্দের মধ্যেই ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৬ জনের। প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করা আর হলো না তাদের।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বুধবার (০৫ জুন) সকালে ঢাকা থেকে খুলনা যাচ্ছিল একে ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস। ফরিদপুরের ধুলদী এলাকায় পৌঁছালে এটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস, আহত ২০ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জনের মৃত্যু হয়।

লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি স্মৃতিসৌধ এলাকায় যাত্রীবাহী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি প্রাচীরের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। আহত ১৪ জনকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জনের মৃত্যু হয়।

নরসিংদী: দুপুরে তিশা পরিবহনের একটি বাস ব্রাহ্মণবাড়িয়ার দিকে যাচ্ছিল। এটি নরসিংদীর মাধবদী উপজেলার ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হন। আহত ১১ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে সকালে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে দুই আরোহী নিহত হন। আহত হন আরো একজন।

এছাড়া সাভারের ইপিজেড এলাকায় ট্রাকচাপায় এক পুলিশ সদস্য নিহত হন। আহত হন ২ পুলিশ সদস্যসহ ৩ জন। এ ঘটনায় ঘাতক ট্রাকচালক ও সহকারীকে আটক করেছে পুলিশ। 


1