LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যু- আহত হয়েছেন অন্তত ১৮ জন।



ফরিদপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৮ জন। এছাড়া লালমনিরহাট, নরসিংদী, সাভার ও ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় আরো ১০ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। এদিকে, গতকাল সিরাজগঞ্জে দুর্ঘটনায় আহতদের আরো ৩ জন মারা গেছেন।

ঈদ আনন্দের মধ্যেই ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৬ জনের। প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করা আর হলো না তাদের।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বুধবার (০৫ জুন) সকালে ঢাকা থেকে খুলনা যাচ্ছিল একে ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস। ফরিদপুরের ধুলদী এলাকায় পৌঁছালে এটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস, আহত ২০ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জনের মৃত্যু হয়।

লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি স্মৃতিসৌধ এলাকায় যাত্রীবাহী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি প্রাচীরের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। আহত ১৪ জনকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জনের মৃত্যু হয়।

নরসিংদী: দুপুরে তিশা পরিবহনের একটি বাস ব্রাহ্মণবাড়িয়ার দিকে যাচ্ছিল। এটি নরসিংদীর মাধবদী উপজেলার ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হন। আহত ১১ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে সকালে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে দুই আরোহী নিহত হন। আহত হন আরো একজন।

এছাড়া সাভারের ইপিজেড এলাকায় ট্রাকচাপায় এক পুলিশ সদস্য নিহত হন। আহত হন ২ পুলিশ সদস্যসহ ৩ জন। এ ঘটনায় ঘাতক ট্রাকচালক ও সহকারীকে আটক করেছে পুলিশ। 


1