LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মাগুরায় গৃহবধুকে ধর্ষন,ভিডিও ধারন ও চাঁদা দাবি



মহসিন মোল্যা,মাগুরা প্রতিনিধি।

মাগুরা সদর উপজেলার বারাশিয়া গ্রামে ঈদের ছুটিতে সাবলেটের বাসায় বেড়াতে আসা লক্ষীপুরের গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। লগৃহবধুকে ধর্ষণের পর নগ্ন ছবি ও ভিডিওচিত্র ধারন করে তা ছড়িয়ে দেওয়ার ভয় ভিতি দেখানোসহ চাঁদা দাবির অভিযোগের ঘটনায় রোববার মাগুরা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে,ঢাকায় মিরপুরে একটি ফ্ল্যাটে সাবলেট হিসেবে ভাড়া থাকেন ধর্ষণের শিকার নারী ও তাঁর স্বামী।একই বাসায় ভাড়া থাকার সুবাদে ফ্ল্যাটের বাসিন্দাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠার সুবাদে তাদের সাথে ঈদে মাগুরায় বেড়াতে আসেন ঘটনার শিকার ওই নারী।

ধর্ষনের শিকার গৃহবধূ জানান,শনিবার রাত সাড়ে আটটার দিকে স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে বলতে বাড়ির বাইরে আসেন তিনি।এ সময় স্থানীয় লিটু মোল্লা (২৭),রেজোয়ান মোল্লা (২১) ও শামিম বিশ্বাস (২১) নামে তিন যুবক তাঁকে জোর করে পাটখেতে ধরে নিয়ে যান।এর পর সেখানে লিটু মোল্লা তাঁকে ধর্ষণ ও ধর্ষণের পর নগ্ন ছবি এবং ভিডিওচিত্র ধারণ করেন।

এরপর ওই নারীর স্বামীকে ফোন করে চাঁদা দাবি করে না দিলে নগ্ন ছবি ও ভিডিও চিত্র প্রকাশের হুমকি দেন লিটু মোল্লা।এ ঘটনায় সদর থানায় মামলা করেন ভুক্তভুগী ওই নারী।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন,অপহরণ করে ধর্ষণ ও ধর্ষণের সহায়তা এবং নগ্ন ছবি ও ভিডিও চিত্র ধারণ সেই সাথে চাঁদা দাবির অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।


1