LatestsNews
# বৃষ্টিতে না ভিজতে গাছতলায় আশ্রয়, বজ্রপাতে ৮ শিশুর মৃত্যু# ডিজিটাল গরু' ফেসবুকে ভাইরাল হবিগঞ্জের ‘শিক্ষিত গরু’! # অস্ট্রিয়ায় বিমান বিধ্বস্তে ৩ জনের মৃত্যু# ই মিটিশন চালু হওয়ায় পাল্টে যাচ্ছে গাংনী ভুমি অফিসের চিত্র# নেত্রকোনায় ব্যাগ থেকে শিশুর মাথা উদ্ধারের ঘটনাটি হত্যাকাণ্ড।# শ্রীলঙ্কা সফরই ক্যারিয়ারের শেষ বিদেশ সফর টাইগার অধিনায়ক মাশরাফী বিন মুর্তজার।# বাংলাদেশ থেকে যাওয়া রোহিঙ্গার প্রশ্নে ‘অবাক’ উত্তর ট্রাম্পের # ধর্ষককে বিদেশ থেকে দেশে ফিরিয়ে আনছেন যে নারী আইপিএস# নুহাশপল্লীতে নানা আয়োজনে হুমায়ূন আহমেদকে স্মরণ ও ৭ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হচ্ছে।# পদ্মা সেতুতে বলির গুজবে বাড়ছে অনাকাঙ্ক্ষিত ঘটনা।# টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে তলিয়েছে আরও ২০ গ্রাম# রিফাত হত্যা মামলার তিন নম্বর আসামি রিশান ফরাজীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর "# আইনি লড়াই ছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির কোনো বিকল্প পথ নেই মন্তব্য তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।# ডেঙ্গু মোকাবিলায় সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করেছে উত্তর সিটি করপোরেশন।# মুন্সীগঞ্জে শারীরিক প্রতিবন্ধী ও দারিদ্রতা দমাতে পারেনি জুলিয়ার পড়াশোনা# পররাষ্ট্র মন্ত্রণালয়ের অনিয়ম ,রাষ্ট্রদূত সামিনার বিরুদ্ধে অভিযোগের পাহাড়, ক্ষমতার উৎস কী?# ধর্ষণ মামলার বিচার ৬ মাসের মধ্যে শেষ করতে বিচারকদের নির্দেশ দিয়েছেন উচ্চ আদালত।# নৌ-পথে বাংলাদেশ-ভারত-ভুটান ট্রেডের নবযাত্রা# স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গতকাল পর্যন্ত রাজধানীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন পাঁচ জন।# ঢামেকে প্রথমবারের মতো অ্যালোজেনিক বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট
আজ শনিবার| ২০ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মূল ফটকে তালা ,ভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন



এমনকি কমিটি গঠন প্রক্রিয়ায় জড়িত সিনিয়র নেতাদের সঙ্গে বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কিও করেন বিক্ষুব্ধ নেতারা। তিনদফা দাবি মেনে না নিলে, কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন তারা। 


তিনদফা দাবিতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভের এক পর্যায়ে কার্যালয়ের মুল ফটকে তালা ঝুলিয়ে দেন ছাত্রদলের বিলুপ্ত কমিটির জ্যেষ্ঠ নেতারা। ভবনের বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করে দেন তারা

বয়সসীমা বাতিল করে ধারাবাহিকভাবে কমিটি গঠনের দাবি আদায় না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারী দেন বিক্ষুব্ধরা।

ছাত্রনেতাদের দাবির বিষয়ে আলোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান বিএনপির কেদ্রীয় নেতারা।

এদিকে, অসুস্থ রহুল কবির রিজভীকে দেখতে কার্যালয়ে আসেন বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য।

পরে সমস্যা সমাধানে বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠকে বসেন বিক্ষুব্ধ নেতাদের প্রতিনিধি দল।

গত ২৭ মে বয়সসীমা নির্ধারণ না করার সুপারিশ করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে চিঠি দেয় ছাত্রদল।

এরপরেই গত ৩ জুন মেয়াদোত্তীর্ণ ছাত্রদলের কমিটি বিলুপ্ত করে বয়সসীমাসহ প্রার্থী হওয়ার ৩টি যোগ্যতা নির্ধারণ করে সিনিয়র যুগ্ম মহাসচিব স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠায় বিএনপি।

বিক্ষুব্ধ নেতাদের দাবি, তারেক রহমানকে ভুল বোঝানো হয়েছে। এবং সেই ভুলের প্রেক্ষিতে এই প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। আমরা চাচ্ছি নতুন করে সিদ্ধান্ত নেয়া হোক।

নতুন কমিটি গঠন প্রক্রিয়ায় জড়িত বিএনপি নেতা শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী ও ফজলুল হক মিলন ছাড়াও আমানউল্লাহ আমান, বরকতউল্লাহ বুলুসহ বিএনপির সিনিয়র নেতারা কার্যালয়ে প্রবেশের চেষ্টা করলে তাদের বাধা দেয় ছাত্রদল নেতারা।

বিক্ষুব্ধ আরেক নেতা বলেন, আমাদের রাজনৈতিক নিশ্চয়তা চাই। কমিটির ধারবাহিকতা চাই।


1