LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

‘ঘুষ লেনদেন করে ডিআইজি মিজান আবারো অপরাধে জড়িয়েছে’



ঘুষ নেয়ার অপরাধে নয়, তথ্য পাচার করায় দুদক পরিচালক এনামুল বাছিরকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির চেয়ারম্যান।

তবে ঘুষ নেননি বলে আবারও দাবি করেছেন এনামুল বাছির। এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, নিজের দুর্বলতা আছে বলেই ডিআইজি মিজান ঘুষ লেনদেন করেছে। তাকে অবশ্যই শাস্তির আওতায় আনা হবে।

নারী কেলেঙ্কারি, ক্ষমতার অপব্যবহার করে অবৈধ সম্পদ অর্জনসহ দুর্নীতির নানা অভিযোগে গত বছরের ১৩ মে পুলিশের ডিআইজি মিজানকে জিজ্ঞাসাবাদ শুরু করছে দুদক। প্রথমে তদন্ত কাজ শুরু করেন উপপরিচালক ফরিদ আহমেদ পাটোয়ারি। পরে সে দায়িত্ব বর্তায় পরিচালক এনামুল বাছিরের ওপর।

হঠাৎ করেই আবারো আলোচনার জন্ম দেন পুলিশের এই কর্মকর্তা। তার দাবি, মিজানুর রহমানকে দায়মুক্তি দিতে ৫০ লাখ টাকা ঘুষ নেয়ার জন্য চুক্তি করেন দুদক পরিচালক এনামুল বাছির। যার মধ্যে গত ১৫ জানুয়ারি রমনা পার্কে বাজারের ব্যাগে করে নগদ ২৫ লাখ টাকা নিয়েছেন দুদক পরিচালক। আর বাকি ২৫ লাখের মধ্যে গত পহেলা ফেব্রুয়ারি দেন ১৫ লাখ। ।

এরই মধ্যে বরখাস্ত হয়েছেন দুদক পরিচালক। যদিও অভিযোগ মানতে নারাজ এনামুল বাছির। আর কমিশনও জানিয়েছে, ঘুষ লেনদেন নয়, তিনি বরখাস্ত হয়েছেন তথ্য পাচারের অভিযোগে।

দুদক পরিচালক বলেন, আমরা ঘুষের অভিযোগে বরখাস্ত করিনি। আমার অফিসের তথ্য পাচার করলে, সেটা তো আচরণ বিধি লঙ্ঘন হয়েছে। আমরা তাকে বরখাস্ত করছি সুষ্ঠু তদন্তের স্বার্থে।

এনামুল বাছির বলেন, আমি আবারো বলছি ঘুষ নেইনি। তথ্য পাচারের যে বিষয়টি বলা হয়েছে তা কিন্তু এখনো তদন্তাধীন।

ঘুষ লেনদেন করে আগে থেকেই অভিযুক্ত ডিআইজি মিজান আবারো অপরাধে জড়িয়েছে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাকে বিচারের মুখোমুখি হতেই হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগের অভিযোগের বিচার প্রক্রিয়াধীন রয়েছে। তার ডিপার্টমেন্টাল বিচার চলছে। অন্যগুলো দুদক ব্যবস্থা নিচ্ছে। এখন সে ঘুষ দিয়েছে কেন? নিশ্চিয়ই তার দুর্বলতা আছে। এবং আরো কিছু রয়েছে। আমরা সেগুলো দেখে ব্যবস্থা নিবো। এখন ঘুষ দেয়া নেয়া দু'টাই অপরাধ। কাজেই সেই অপরাধে তিনি অবশ্যই দণ্ডিত হবে।

এদিকে, ফেনীর নুসরাত হত্যার ঘটনায় আইসিটি আইনে করা মামলায় সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমকে শিগগিরই গ্রেফতার করা হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী। 


1