LatestsNews
# ‘পদ্মা সেতুর নির্মাণকাজে শিশুদের মাথা লাগবে’ এমন গুজবে দুই সপ্তাহ ধরে গুজবে ২১ গণপিটুনি : ৫ জনকে হত্যা# বাংলাদেশের উন্নয়নের স্বার্থে ইউরোপে কূটনৈতিক তৎপরতা বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর# আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে প্রিয়া সাহার বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেবে না সরকার : কাদের# প্রিয়া সাহার বিরুদ্ধে করা ব্যারিস্টার সুমনের মামলা খারিজ# মিন্নির মা-বাবাকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন# উল্লাপাড়ায় বন্যা কবলিত ৪০ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতির হার কম# দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রীর মজুদ রয়েছে যোগাযোগ ব্যবস্থা বিঘ্ন হওয়ায় পৌঁছাতে সময় লাগছে।# অস্ত্রধারীদের হামলায় ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।# রওশন এরশাদের বাসায় গিয়ে তার দোয়া নিলে এলেন জি এম কাদের।# এবারের সিরিজ অনেক বেশি চ্যালেঞ্জিং: তামিম# বড় দুর্নীতিবাজদের ধরতে না পারার ব্যর্থতা স্বীকার করে নিয়েছেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।# ‘উপন্যাসের কাহিনী চুরি করেছে’ ক্ষোভ থেকে জাপানে স্টুডিওতে আগুন# সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন এক মা।# নারায়ণগঞ্জে গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় শনাক্ত# ঈদকে সামনে রেখে জমে উঠেছে পশুহাট, রয়েছে মেডিসিন প্রয়োগে মোটা তাঁজা করনের ব্যাপক অভিযোগ # নোয়াখালীতে ছাত্রীদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক আটক# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১
আজ মঙ্গলবার| ২৩ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা



সাহারুল হক সাচ্চু

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ শুক্রবার প্রায় ৮২ কোটি টাকার রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম প্রধান অতিথি হয়ে সকাল সাড়ে দশটায় নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়া আর এস বাসষ্ট্যান্ডের কাছাকাছি রেলপথের দু’প্রান্তে এ ভিত্তি প্রস্তর স্থাপন  করেন।

এরপর স্থানীয় এইচ টি ইমাম ডিগ্রী কলেজ মাঠে সিরাজগঞ্জ সড়ক বিভাগের আয়োজনে  এ উপলক্ষে আলোচনা সভায় সংসদ সদস্য তানভীর ইমাম প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন। এতে সভাপতিত্ব  করেন সিরাজগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আশরাফুল ইসলাম প্রাং। আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আরিফুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ মারুফ বিন হাবিব, অধ্যাপক ইদ্রিস আলী, উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ প্রমুখ। উল্লেখ্য, বগুড়া-নগরবাড়ী মহসড়কে উল্লাপাড়া আরএস বাসষ্ট্যান্ড এলাকার কাছাকাছি ঢাকা-ঈশ্বরদী রেলপথের উপর প্রায় ২শ ৬৭ মিটার দীর্ঘ এ ওভারপাস নির্মাণ করা হবে।

এছাড়া ওভারপাসের উভয় পাশে প্রায় ৫শ মিটার মহাসড়ক ও ওভারপাস ঘিরে সড়কপথ নির্মাণ করা হবে। এতে মোট প্রায় ৮১ কোটি ৭৬ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে। সিরাজগঞ্জ সড়ক বিভাগ এর নির্মাণ কাজ বাস্তবায়ন করবে। এ রেলপথে ঢাকার সাথে চাপাইনবাবগঞ্জ, পঞ্চগড়, দিনাজপুর, খুলনা ও কলিকাতাসহ আরো ক’টি রুটে প্রতিদিন প্রায় ৩০টি ট্রেন চলাচল করে থাকে।


1