LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ রবিবার| ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম



সোহাগ হাসান 

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, ৫ম উপজেলা নির্বাচন অবাদ, সুষ্ঠ এবং নিরোপেক্ষ করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। কোন ধরণের অনিয়ম বরদাস্থ করা হবেনা।

প্রশাসন, নির্বাচন সংশ্লিষ্ট সকলকে সজাগ থাকতে হবেনা। আমরা চাইবো কোন ধরনের ইচ্ছাকৃত ত্রুটি-বিচ্যুত দ্বারা নির্বাচনকে যেন প্রশ্নবিদ্ধ যেন না হয়। এটাই আমাদের প্রত্যাশা। তিনি জানান, নির্বাচন সুষ্ঠ ও নিরোপেক্ষ করা প্রিসাইডিং অফিসারদের নৈতিক ও পবিত্র দায়িত্ব।

কোন ধরনের ব্যত্তয় হলে এর জবাবদিহিতা অত্যান্ত কঠোর ভাবে দেখা হচ্ছে। অতীতে দু একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সিরাজগঞ্জ সহ সাড়াদেশে যেভাবে সুষ্ঠ নির্বাচন সম্পর্ন হয়েছে আমরাও আগামী নির্বাচন সুন্দর দেখতে চাই। যে কোন সমস্যায় প্রিসাইডিং অফিসারদের পুলিশ প্রশাসন সহ রিটানিং কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে আমাদের জানাতে হবে।

যেন আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারি। আপনারা পরিস্থিতি একেবারেই অবনতি দেখলে নির্বাচন বন্ধ করে দেবেন। আমরা পুনঃরায় সেখানে সুষ্ঠ নির্বাচন উপহার দেবো। তিনি আগামী ১৮ জুন সিরাজগঞ্জের খামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিসাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান, ফরহাদ আহমেদ খান, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, ইউএনও জাহাঙ্গীর আলম, প্রমুখ বক্তব্য রাখেন।

 


1