LatestsNews
# নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী# ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পে ধর্মঘটের ডাক# ভোগে নয়, ত্যাগেই মর্যাদা বাড়ে : প্রধানমন্ত্রী# ১০৬ রানে অল আউট হয়ে যাওয়া নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী# যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুক# ঢাকায় জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক



এবার এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক হওয়ার খবর ভাইরাল হয়েছে। অভিযুক্ত ব্যক্তির নাম মাছুদুল হক। মাগুরায় তার ভুল অস্ত্রোপচারে অসংখ্য রোগী মারা গেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে রবিবার দুপুরে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে মাগুরার ক্লিনিক মালিক সমিতি। 

মাগুরা ক্লিনিক মালিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ বলেন, মাছুদুল হক মানবিক বিভাগে এইচএসসি পাস। পরে ১৫ বছর রাশিয়ায় থেকে একটি ডিপ্লোমা সনদ জোগাড় করেন। তার ভুল অস্ত্রোপচারে অসংখ্য রোগী মারা গেছেন।

অভিযুক্ত মাসুদুল হক গণমাধ্যমকে বলেছেন, 'বাংলাদেশে সবই সম্ভব।' মাগুরা ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন তার এ বক্তব্য 'দেশদ্রোহিতার শামিল' বলে মন্তব্য করেছেন। 

 

এ নিয়ে সামাজিকযোগাযোগ মাধ্যমে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। ফেসবুকে জালাল আহমেদ ভুইয়া লিখেছেন, আমি সরকারি উর্দ্ধতন কর্মকর্তাদের অনুরোধ করে বলবো সারা দেশে এই ধরনের যত ভুয়া চিকিৎসক আছে তাদের সকলকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হোক।

কবীর হোসেন লিখেছেন, যারা এদের নিয়োগ দেয় তারা দোষী নয় কি? যাচাই বাছাই ছাড়া এ কাজ করে তাদের বিচার আগে হওয়া উচিত।

ওসমান গণি লিখেছেন, আইএ পাস লোক ডাক্তার না-হয়েও বিএমডিসির তালিকা ভূক্তি ও সনদ পেল কীভাবে, সবার আগে সেটাই উদ্ঘাটন হওয়া দরকার।

পার্থিব আকাশ লিখেছেন, কাকু আমি কি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশে এমবিবিএস হতে পারবো?


1