LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ রবিবার| ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড



শহিদুল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি।
 
যশোরের বেনাপোল ইমিগ্রেশন পুলিশের নারী সহ তিন কনেস্টবল ও একজন সাধারন পাবলিককে সাড়ে ১২ লাখ টাকা হুন্ডির টাকা সহ আটক করার ৫ ঘন্টা পর ছেড়েছে ভারতীয় বিএসএফ। 
 
সোমবার সকাল ৯ টার সময় তাদের আটক করে ভারতীয় বিএসএফ।
আটককৃতরা হলো ইমিগ্রেশন কনষ্টবল আযম উদ্দিন, রমা ও তৃষা এবং বেনাপোল বড়আচড়া গ্রামের রুহুল আমীন।
 
স্থানীয় সুত্র জানায় বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের রুহুল আমিন বেনাপোল ইমিগ্রেশনে টেন্ডেল হিসাবে কাজ করে এবং পাশাপাশি বৈদেশীক মুদ্রা পাচার করে থাকে। সে তার কাজের ধারবাহিকতায় মোটা অংকের টাকার বিনিময় ইমিগ্রেশন পুলিশদের ব্যবহার করে।
 
এছাড়া ইমিগ্রেশনের কিছু অসৎ কর্মকর্তা কর্মচারীরাও এসব অসৎ কাজের সাথে জড়িত দীর্ঘদিন ধরে। আযম নামে কনেষ্টেবল তার নেতৃত্বে ভারতীয় গেটের ইমিগ্রেশন পুলিশ ও বিএসএফকে বলে কনেষ্টেবল রমা, তৃষা ও রুহুল ভারতে যায়। এরপর ভারত থেকে ফেরার পথে বিএসএফ তাদের গোপন সংবাদের মাধ্যমে আটক করে তল্লাশি করে।পরে তাদের নিকট থেকে সাড়ে ১২ লাখ টাকা উদ্ধার করে বিএসএফ।
 
বেনাপোল ইমিগ্রেশন ওসি আবুল বাশার বলেন আমরা এ ধরনের একটি সংবাদ পেয়ে ভারতের পেট্রাপোল সীমান্তের বিএসএফ ক্যাম্পে যাই। যেয়ে দেখি বেনাপোলের বড়আঁচড়া গ্রামের রুহুল আমিনকে ২ লাখ টাকা সহ ভারতীয় বিএসএফ আটক করেছে।
 
আমার পুলিশ কনেষ্টেবল তিন জন তার সাথে একসাথে ভারতে ফল কিনে আবার তার সাথে ফেরার পথে সন্দেহ মুলক বিএসএফ তাদেরও আটক করে। পরে আমরা বিএসএফ এর সাথে কথা বলে ওই তিন কনেষ্টেবলকে দেশে ফেরত আনি বেলা ২ টার সময়। তবে উর্দ্ধতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করার পর তাদের তাৎক্ষনিক যশোর পুলিশ লাইনে ক্লোজড করা হয়। আর সাধারন পাবলিক রুহুল আমিনকে টাকা আনার অপরাধে ভারতীয় বিএসএফ চালান দিয়েছে সেদেশের আদালতে।
 
উল্লেখ্য বেনাপোল ইমিগ্রেশন কনেষ্টেবল আযম উদ্দিন এর আগে যশোর বেনাপোল মহাসড়কে ৭ বোতল মদ সহ বিজিবির কাছে আটক হয়। সেখানেও পুলিশের তৎকালীন ইমিগ্রেশন এর সেকেন্ড অফিসার ফজলুর রহমান মুচলেকা দিয়ে তাকে ছাড়িয়ে আনে।
 
বেনাপোল বিজিবি ক্যাম্পের সুবেদার জানায় ভারতে ৪ জন গিয়েছিল কিন্তু বেনাপোল ইমিগ্রেশন পুলিশ তিনজনকে ফেরত এনেছে। বাংলাদেশী নাগরীক রুহুল নামে এক যুবককে পুলিশ ফেরত আনে নাই। তাকে হুন্ডি পাচারের অভিযোগে সেদেশের বিএসএফ চালান দিয়েছ।

 


1