LatestsNews
# ‘পদ্মা সেতুর নির্মাণকাজে শিশুদের মাথা লাগবে’ এমন গুজবে দুই সপ্তাহ ধরে গুজবে ২১ গণপিটুনি : ৫ জনকে হত্যা# বাংলাদেশের উন্নয়নের স্বার্থে ইউরোপে কূটনৈতিক তৎপরতা বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর# আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে প্রিয়া সাহার বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেবে না সরকার : কাদের# প্রিয়া সাহার বিরুদ্ধে করা ব্যারিস্টার সুমনের মামলা খারিজ# মিন্নির মা-বাবাকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন# উল্লাপাড়ায় বন্যা কবলিত ৪০ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতির হার কম# দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রীর মজুদ রয়েছে যোগাযোগ ব্যবস্থা বিঘ্ন হওয়ায় পৌঁছাতে সময় লাগছে।# অস্ত্রধারীদের হামলায় ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।# রওশন এরশাদের বাসায় গিয়ে তার দোয়া নিলে এলেন জি এম কাদের।# এবারের সিরিজ অনেক বেশি চ্যালেঞ্জিং: তামিম# বড় দুর্নীতিবাজদের ধরতে না পারার ব্যর্থতা স্বীকার করে নিয়েছেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।# ‘উপন্যাসের কাহিনী চুরি করেছে’ ক্ষোভ থেকে জাপানে স্টুডিওতে আগুন# সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন এক মা।# নারায়ণগঞ্জে গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় শনাক্ত# ঈদকে সামনে রেখে জমে উঠেছে পশুহাট, রয়েছে মেডিসিন প্রয়োগে মোটা তাঁজা করনের ব্যাপক অভিযোগ # নোয়াখালীতে ছাত্রীদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক আটক# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১
আজ মঙ্গলবার| ২৩ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত



সোহাগ হাসান 

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে আওয়ামীলীগের প্রার্থী আব্দুল মতিন চৌধুরীকে ১১ হাজার ৮৩২ ভোটের ব্যবধানে হারিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন স্বতন্ত্র প্রার্থী এস.এম.শহিদুল্লাহ সবুজ। 

সিপিবি নেতা শহিদুল্লাহ সবুজ ঘোড়া প্রতিকে দ্বিতীয় বারের মত উপজেলা চেয়ারম্যান হলেন। কামারখন্দের ৪টি ইউনিয়নের ৪৯টি কেন্দ্রের বেসরকারী ফলাফলে এস.এম.শহিদুল্লাহ সবুজ পান ২৫ হাজার ৬২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার মতিন চৌধুরী পেলেন ১৩ হাজার ৭৮৯ ভোট। 

এ ব্যাপারে কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার ও দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মোঃ জাহাঙ্গীর আলম রাত সোয়া ৯টায় উপজেলা হলরুমে বেসরকারীভাবে এ ফলাফল ঘোষণা করেন। 

দলের তৃনমুল নেতাকর্মীদের দীর্ঘদিনের পুঞ্জিভুত ক্ষোভের পাশাপাশি নৌকার প্রার্থীর দাম্ভিকতাই এ ভরাডুবির মুল কারণ বলে দলীয়ভাবে জানা গেছে।

উল্লেখ্য, কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে সংঘর্ষ ও মারপিটের দু’টি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া বড় ধরণের কোন সহিংস ঘটনার খবর পাওয়া যায়নি। ভোট সন্ত্রাস বা নির্বাচনে কারচুপি বা ব্যালোট ছিনতাইয়েরও কোন ঘটনা ঘটেনি এ উপজেলায়। 

৪টি ইউনিয়নের প্রায় মোট ভোটার সংখ্যা ১,০২,৭৪১জন মোট ৪৯টি কেন্দ্রে ১২টি মোবাইলটিম ১২জন ম্যাজিষ্ট্রেট, ৩৯০ জন পুলিশসহ আনসার সদস্যদের উপস্থিতিতে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 


1