LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ রবিবার| ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১



শহিদুল ইসলাম ,বেনাপোল(যশোর)প্রতিনিধি।

যশোররে র্শাশা সীমান্তে অস্ত্র-গুলিসহ মিলন হোসনে (৩০) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামি আটক করেেছ শার্শা থানা পুলশি।   মঙ্গলবার রাতে উপজলোর রামপুর সরকারি প্রাথমকি বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মিলন হোসনে উপজলোর কন্যাদাহ গ্রামরে লিয়াকত ওরফে দুদু মিয়ার ছেলে।   

পুলশি সূত্রে জানা যায়,মঙ্গলবার সন্ধ্যা রাতে জরুরী  ডিআইটি চলাকালীন সময়ে র্শাশা থানা পুলশিরে উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার সঙ্গীও র্ফোস নিয়ে বশিষে অভিযানকালে র্শাশা উপজলোর রামপুর সরকারি প্রাথমকি বিদ্যালয় এলাকায় অভিযান চালায়।

এসময় মিলন হোসেন নামে একজনকে সন্দহেজনক ঘুরাফরো করতে দেখে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। সে দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ও একজন চিহ্নিত সন্ত্রাসী। 

 শার্শা থানা পুলিশের উপ-পরর্দিশক (এসআই)  বাবুল আক্তার আটকের বিষয়টি নিশ্চিত করে বলনে, আটক মিলন দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে শার্শা থানায় ডাকাতি ও দস্যুতাসহ একাধকি মামলা রয়েছে। আটকৃতর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ও অস্ত্র আইনে মামলা দায়ের করে বুধবার সকালে যশোর আদালতে পাঠানো হয়েছে।


1