LatestsNews
# ‘পদ্মা সেতুর নির্মাণকাজে শিশুদের মাথা লাগবে’ এমন গুজবে দুই সপ্তাহ ধরে গুজবে ২১ গণপিটুনি : ৫ জনকে হত্যা# বাংলাদেশের উন্নয়নের স্বার্থে ইউরোপে কূটনৈতিক তৎপরতা বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর# আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে প্রিয়া সাহার বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেবে না সরকার : কাদের# প্রিয়া সাহার বিরুদ্ধে করা ব্যারিস্টার সুমনের মামলা খারিজ# মিন্নির মা-বাবাকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন# উল্লাপাড়ায় বন্যা কবলিত ৪০ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতির হার কম# দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রীর মজুদ রয়েছে যোগাযোগ ব্যবস্থা বিঘ্ন হওয়ায় পৌঁছাতে সময় লাগছে।# অস্ত্রধারীদের হামলায় ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।# রওশন এরশাদের বাসায় গিয়ে তার দোয়া নিলে এলেন জি এম কাদের।# এবারের সিরিজ অনেক বেশি চ্যালেঞ্জিং: তামিম# বড় দুর্নীতিবাজদের ধরতে না পারার ব্যর্থতা স্বীকার করে নিয়েছেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।# ‘উপন্যাসের কাহিনী চুরি করেছে’ ক্ষোভ থেকে জাপানে স্টুডিওতে আগুন# সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন এক মা।# নারায়ণগঞ্জে গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় শনাক্ত# ঈদকে সামনে রেখে জমে উঠেছে পশুহাট, রয়েছে মেডিসিন প্রয়োগে মোটা তাঁজা করনের ব্যাপক অভিযোগ # নোয়াখালীতে ছাত্রীদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক আটক# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১
আজ মঙ্গলবার| ২৩ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি



ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের এ্যাডমিনিস্ট্রেটর মাহামুদুল হাসান তারিফের ক্ষমতার উৎস কোথায় এক মাহমুদুল ইস্যুতে গোটা হাসপাতালের ডাক্তার-কর্মকর্তা ও কর্মচারীরা একদিকে অন্যদিকে মাহমুদুল এবং কর্তৃপক্ষ। মাহমুদুল ইস্যুতে ক্রমে হাসপাতাল অচলাবস্থার দিকে চলে যাচ্ছে। আগত রোগীরা এবং তাদের স্বজনরা পড়ছে চরম ভোগান্তিতে।

হাসপাতালের এ্যাডমিনিস্ট্রেটর মাহামুদুল হাসান তারিফ ইস্যুতে হাসপাতালের আনন্দোলনকারীদের বিরুদ্ধে কর্তৃপক্ষ শাস্তিমূলক কোন ব্যবস্থা গ্রহন করলে অনিদৃষ্ট কালের কর্মবিরতি এবং মাহমুদুল হাসান হাসপাতালে প্রবেশ করলে তাৎক্ষনিক কর্মবিরতির মতো কঠোর আন্দোলন কর্মসুচি ঘোষনা করা হবে। গতকাল বুধবার আন্দোলনকারীরা সাসপেন্ডকৃত মাহমুদুল হাসান বহিরাগতদের নিয়ে হাসপাতালে প্রবেশ করে শান্তিপুর্ণ পরিবেশ নষ্ট করে বিশৃংখলা সৃষ্টি এবং ষ্টাফদেরকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেওয়ার প্রতিবাদে আধাঘন্টা অবস্থান ধর্মঘট পালন কালে এ ঘোষনা দেয়।

সকাল পৌনে ৮টা থেকে আন্দোলনকারীরা হাসপাতালের সেবা কার্যক্রম চালু রেখে পরিচালকের অফিস কক্ষের সামনে অবস্থান নিয়ে ধর্মঘট পালন করে বক্তৃতা করেন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাঃ মিজানুর রহমান নাসিম, ডাঃ নজরুল ইসলাম, ডাঃ বিএম সাইফুর রহমান,ডাঃ জুবায়ের রিয়াল, ডাঃ শিমুল চক্রবর্তি, কর্মকর্তাদের মধ্যে মীর মিজানুর রহমান, কর্মচারীদের মধ্যে গিয়াস জমাদ্দার, মোঃ খায়রুল ইসলাম, আফরোজা ইয়াসমিন ।

এ সময় নেতৃবৃন্দ বলেন কর্তৃপক্ষ সকলের দাবীকে উপেক্ষা করে মাহমুদুলের পক্ষ অবলম্বন করে হাসপাতালের অচালবস্থার সৃস্টির দিকে নিয়ে যাচ্ছে। তারা গত দুই দিনে আন্দোলনকারীদের বাসায় বাসায় গিয়ে হুমকিÑধামিিক দেওয়ার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আন্দোলনকারীদের একজন ডাঃ নজরুল ইসলাম জানান আমার বাসায় ৪/৫জন অজ্ঞাত ব্যক্তি এসে আন্দোলন থেকে সরে না গেলে হাসপাতালে যেন না যাই তার হুমকি দিয়েগেছে। হাসপাতালের ষ্টাফ ইয়াদুল ইসলাম জানান এলাকার কিছু চিহিৃত ব্যক্তি আমাকে বাসায খুজে না পেয়ে আন্দোলন থেকে সরে না আসলে হাসপাতালে গেলে হাত কেটে নেওয়ার হুমকি প্রদান করেছে।

আন্দোলনকারীদের অব্যাহত জীবন নাশের  এবং চাকুরী খাওয়ার হুমকিতে আন্দোলনকারীরা আরো কঠোর অবস্থানে যেতে বাধ্য হচ্ছে বলে তারা জানিয়েছেন। 


1