LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে তলিয়েছে আরও ২০ গ্রাম



টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে। যমুনা নদীর পানি বেড়ে বিপদসীমার ৯১ সেন্টিমিটার ওপর দিয়ে বইছে। ভূঞাপুর উপজেলার দুটি বাঁধ ভেঙে নতুন করে আরও ২০ টি গ্রাম তলিয়ে গেছে। রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান ও ফসলি জমিও পানির নিচে। এ অবস্থায় কোনো ধরণের ত্রাণ না পাওয়ার অভিযোগ বানভাসি মানুষের।

যমুনায় অব্যাহত পানি বৃদ্ধিতে প্রতিদিনই নতুন নতুন গ্রাম প্লাবিত হয়ে পানিবন্দি হয়ে পরছে ভূঞাপুর উপজেলার মানুষ। বুধবার রাতে তারাই এলাকায় আকস্মিক বাঁধ ভেঙে প্রায় ১০টি এলাকা প্লাবিত হয়। নিমিষেই শত শত ঘর বাড়ি তলিয়ে চরম বিপদে পরে স্থানীয় লোকজন।

কেউ কেউ আত্মীয় স্বজনের বাড়ি আশ্রয় নিলেও বেশিরভাগ মানুষ খোলা আকাশের নিচে রাস্তায় আশ্রয় নিয়েছে। এদিকে দুপুরের দিকে টেপিবাড়ি এলাকার আরও একটি বাঁধ ভেঙে যায়। নিমিষেই টেপি বাড়ি উচ্চ বিদ্যালয়ের দুইটি টিনের ঘর স্রোতের তোড়ে ভেসে যায়। তলিয়ে যায় বিস্তীর্ণ এলাকার ঘর বাড়ি ও ফসলি জমি। হুমকির মুখে পরেছে ভূঞাপুর তারাকান্দি সড়কটি। কোনো প্রকার সাহায্য সহযোগিতা পায়নি বলে অভিযোগ বানভাসি মানুষদের। দ্রুত প্রয়োজনীয় সাহায্য সহযোগিতার দাবী স্থানীয়দের।

স্থানীয় একজন বলেন বলেন, যে বাঁধটা বার বার ভাঙছে সেটা যদি বেড়িবাঁধ করে দেয় সব থেকে বড় উপকার হবে।

এদিকে বানভাসিরা ত্রাণ সামগ্রী না পাওয়ার অস্বীকার করে ইতোমধ্যেই উপজেলায় ২২শ মেট্রিকটন চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার।

উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ বলেন, উপজেলায় ২২০০ মেট্রিক টন চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া ৪টি ইউনিয়নে আমরা চাল ও শুকনো খাবার দেয়া শুরু করেছি।

স্থানীয় সংসদ সদস্য জানিয়েছেন, গত ৩০ বছরে এমন বন্যা হয়নি। সকল নেতাকর্মী নিয়ে বানভাসি মানুষের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন তিনি। সেই সঙ্গে যমুনায় স্থায়ী বাঁধের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন তিনি।

টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনি বলেন, বন্যা দুর্গতদের সহায়তা করতে সবাই কাজ করছে। অবশ্যই কয়েকদিনের মধ্যে তাদের পুনর্বাসনের একটি ব্যবস্থা করব।

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ৬টি ইউনিয়নের ৪টি ইউনিয়ন তলিয়ে প্রায় দেড় লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে মানবেতর জীবন যাপন করছে।


1