LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা



পরিবারের অভিযোগ দুই মাস থেকে এই দ্বন্দ্ব চলছিল নিহত রিফাত ও অভিযুক্তদের মধ্যে। হত্যার ঘটনায় এখন পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

পরিবার জানায়, অভিযুক্ত নাসিম, মোহসিন, রাকিব এবং নিহত রিফাত সবাই বন্ধু। সম্প্রতি অভিযুক্তরা রিফাতকে 'জুনিয়র' আখ্যা দিয়ে তাদের 'বড় ভাই' ডাকতে বলে। এতে অস্বীকৃতি জানায় রিফাত। আর এখান থেকেই শুরু হয় দ্বন্দ্বের। বিভিন্ন সময় হাতাহাতিও হয়েছে দুই গ্রুপের মধ্যে। এরই জের ধরে গতকাল রোববার দুপুর ২টার দিকে মোহসিন, নাসিম ও রাকিব ফোন করে রিফাতকে ডেকে নেয় শেখদি ৫ নম্বর গলিতে। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে রিফাতকে ছুরি দিয়ে বুকে আঘাত করে পালিয়ে যায় তারা।

রক্তাক্ত হয়ে রিফাত মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে মারা যায় সে।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

ডিএমপির যাত্রাবাড়ী থানার পরিদর্শক নির্মল কুমার দাস বলেন, মহসিন, রাকিব ও নাসিম রিফাতকে ধরে কুপিয়ে হত্যা করে।

প্রধান অভিযুক্তদের আটকে অভিযান শুরু হয়েছে বলে জানায় যাত্রাবাড়ী থানা পুলিশ।


1