LatestsNews
# আজ থেকে কার্যকর হবে নতুন সড়ক আইন।# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর
আজ সোমবার| ১৮ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির টাইমস স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হবে।



২০২০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এ নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে পরিকল্পনা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে ঐতিহাসিকভাবে স্মরণীয় করে রাখতে চায় আওয়ামী লীগ। সেই প্রেক্ষিতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির টাইমস স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হবে। ২০২০ সালের মার্চ মাসে টাইমস স্কয়ার হবে বঙ্গবন্ধুর।

বুধবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, ১৯৭১ সালে পাকিস্তানকে সমর্থন দিয়ে ভুল করেছিল আমেরিকা। এটার জবাব দিতে ঐতিহাসিক টাইমস স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হবে। মার্চ মাসে টাইমস স্কয়ার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের।

তিনি বলেন, ঐতিহাসিক এ স্থানে ঐতিহাসিক অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববাসীকে জানিয়ে দেওয়া হবে বঙ্গবন্ধু যে ঐতিহাসিক নেতা ছিলেন।

সিদ্দিকুর রহমান বলেন, সেই ঐতিহাসিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লেখক-কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরী। কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর রহমান, আবুল কাশেম, মনসুর খান, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক তৈবুর রহমান টনি প্রমুখ।


1