LatestsNews
# টঙ্গীতে পানি বন্দী হাজারো পরিবার# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ
আজ শুক্রবার| ০৭ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাধু নাগ মহাশয় ছিলেন নিরঅহংকারী, সাহসী ও অসাম্প্রদায়িক মানুষ – স্বামী পূর্ণত্মানন্দজী মহারাজ



সাজু হো‌সেন নারায়ণগঞ্জ প্র‌তি‌নি‌ধি

সাধু নাগ মহাশয়ের ১৭৩ তম জন্মোৎসব উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত।

রবিবার সন্ধ্যায় দেওভোগ নাগবাড়ী সাধু নাগ মহাশয়ের আশ্রমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে নাগ মহাশয়ের আশ্রমে দিনব্যাপী কবিতা আবৃত্তি, নৃত্যানুষ্ঠান এবং সন্ধ্যায় নাগ মহাশয়ের জীবনী নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী পূর্ণত্মানন্দজী মহারাজ বলেন, সাধু নাগ মহাশয় ছিলেন একজন নিরঅহংকারী, সাহসী ও অসাম্প্রদায়িক মানুষ। যিনি কোন দিন নিজের লক্ষ্য থেকে ফিরে আসেননি।

মা সারদা দেবী বলতেন, কত ভক্তইতো দেখলাম কিন্তু সাধু নাগ মহাশয়ের মত ভক্ত দেখিনি। আমরা যদি তার আদর্শকে অনুসরন করি তাহলে আমাদের জীবন অনেকখানি সার্থক হবে। তার কারনেই আজকের এ জায়গাটি পবিত্র ভূমিখন্ডের রুপ পেয়েছে। আপনারা পেয়েছেন একজন মহাপুরুষের সান্নিধ্য। কিন্তু এখানে এসে এই আশ্রমের কমিটির ব্যাপারে কিছু কথা শুনলাম। যা শুনে আমি মর্মাহত।

এটা একটা পূণ্যভূমি, এখানে মানুষ আসে নিজের মনকে সার্থক করতে কিন্তু ২/১ জন লোক যদি আছে যারা কমিটির ব্যাপারে কটু কথা ছড়াচ্ছে। তাই আমি বলতে চাই, কমিটি যে কাজ করছে তাতে করে আশ্রমের উন্নয়ণ হচ্ছে। যদি কমিটির ব্যাপারে কারো কোন দূরভিসন্ধি থেকে থাকে তাহলে তা মন থেকে মুছে ফেলুন। নইলে তাদের জন্য রয়েছে আদালত।


তিনি আরো বলেন, আমি এ জেলার পুলিশ সুপারের সাথে কথা বলেছি। তিনি আমাকে কথা দিয়েছেন আমরা যেভাবে চাইবো সেভাবেই কাজ করা হবে। তাই বলবো সাবধান হয়ে যান, নিজের ক্ষতি নিজে ডেকে আনবেন না। আমি এ আশ্রমের কমিটির সাথে রয়েছি এবং আশ্রমের উন্নয়ণ কাজে আমি যতটুকু পারি সহযোগীতা করবো।

সাধু নাগ মহাশয় আশ্রমের সভাপতি সরোজ কুমার সাহার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একানাথানন্দজী মহারাজ, বাংলাদেশ এফবিসিসিআই এর পরিচালক প্রবীর কুমার সাহা, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি পরিতোষ কান্তি সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, সাধু নাগ মহাশয় আশ্রমের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য, খনেন্দ্র নাথ সরকার সহ অসংখ্য ভক্তবৃন্দ।


1