LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ শুক্রবার| ১৮ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

স্ত্রীর থেকে ‘ঘুষ’ নিয়ে বিপাকে পুলিশ কর্মকর্তা!



স্ত্রীর থেকেই ঘুষ নিচ্ছেন এক পুলিশ কর্মকর্তা! ভারতের রাজস্থানের পুলিশকর্মী ধনপতের প্রি-ওয়েডিং শ্যুটের ভিডিওতে এ দৃশ্য দেখা যায়। এই ভিডিও ভাইরাল হয়ে পড়ে মুহূর্তে।

ভিডিও দেখা যায়, হেলমেট ছাড়া স্কুটি চালাচ্ছেন ধনপতের এককালীন বান্ধবী এবং বর্তমান স্ত্রী কিরণ। নাকা চেকিংয়ে তাকে জরিমানা করার জন্য দাঁড় করান ধনপত। সেই সময়ে শাস্তি থেকে বাঁচতে পুলিশের পকেটেই ঘুষ গুঁজে দেন কিরণ।

এদিকে পুলিশের পোশাক পরে কী ভাবে এমন একটা দৃশ্যে অভিনয় করলেন ওই পুলিশকর্মী তা নিয়ে প্রশ্ন তুলেছেন ধনপতের সিনিয়র অফিসাররা।

এক উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তা বলেছেন, এমন দৃশ্য দেখে সত্যিই আমরা হতাশ। গোটা ডিপার্টমেন্টের ভাবমূর্তি নষ্ট হয়েছে এর ফলে।

যদিও ওই ভিডিওর পরবর্তী দৃশ্যে পুলিশকর্মী বুঝতে পারেন যে তার পকেটে টাকা ঢোকানোর সময়, মানিব্যাগ হাতিয়ে নিয়েছেন কিরণ। এরপর মানিব্যাগ ফেরত নিতে গিয়ে ফের দেখা হয় ধনপত এবং কিরণের। ধীরে ধীরে গাঢ় হয় সম্পর্ক। বাড়ে প্রেম।

কিন্তু গল্প যাই থাকুক না কেন, ঘুষ নেওয়ার দৃশ্য দেখে বেজায় চটেছে রাজস্থান পুলিশ। ইউটিউবে ভিডিও ছড়িয়ে পড়তেই সরব হয়েছেন নেটিজেনরাও। ওই পুলিশ অফিসারের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবিও তুলেছেন অনেকেই।

কিছুদিন আগেই রাজস্থানের আইজি আইন-শৃঙ্খলা একটি নির্দেশনা জারি করেছিলেন। সেই নির্দেশনায় স্পষ্ট বলা হয়েছিল পুলিশের পোশাকের মান যেন সবসময় বজায় রাখা হয়। যেকোনও পরিস্থিতিতেই কোনও পুলিশ যেন কোনো বেআইনি কাজ না করেন। কিন্তু তারপরেই ভাইরাল হয় এই ভিডিও। উর্দ্ধতন কর্তৃপক্ষের কানে খবর পৌঁছনোর পরেই জারি হয়েছে নতুন নিয়ম। সে ক্ষেত্রে বলা হয়েছে, প্রি-ওয়েডিং শ্যুট-এর ক্ষেত্রে পুলিশের ইউনিফর্ম পরা চলবে না।


1