LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বন্ধু ইমা‌মের হা‌তে বন্ধু ইমাম খুন ঘটনা উম্মচন কর‌লো এস‌পি হারুন



নারায়ণগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ
 
নারায়ণগ‌ঞ্জের সোনারগাঁও এলাকায় সোনার বার কেনার কথা ব‌লে ক‌য়েক দফা লক্ষা‌ধিক টাকা হা‌তি‌য়ে নেয় আসামী ও‌হিদুর জামান। পরবর্তী‌তে টাকা ফেরত চে‌য়ে চাপ দি‌লে ২১‌শে আগস্ট রাত ৯টায় সোনারগাঁ থানাধীন মুগরাপাড়া ইউ‌নিয়ন ম‌ল্লিকপাড়া বাইতুল জালাল জা‌মে মস‌জি‌দের  ইমাম দিদারুল ইসলাম খুন ক‌রে সে ঘটনায় জেলা পু‌লিশের টিম পেশাদা‌রি‌ত্ব পাল‌নে তথ্য ও প্রযুক্তির সহায়তায় মস‌জি‌দের ইমাম দিদারুল ইসলাম হত্যা মামলার রহস্য উদঘাটন ক‌রে আসামী ও‌হিদুল জামান‌কে মাদারীপু‌রের শিবচর এলাকা থে‌কে বুধবার ভোর রা‌তে গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থে‌কে হত্যাকা‌ন্ডে ব্যবহৃত চাপা‌তি সহ অন্যান্য আলামত উদ্ধারে করা হয়। 
 
বুধবার বিকাল পৌ‌নে ৪ টায় নারায়ণগঞ্জ পু‌লিশ সুপার কার্যাল‌য়ে এক প্রেস ব্রি‌ফিং এ জেলা পু‌লিশ সুপার হারুন-অর-রশিদ তি‌নি এ কথা ব‌লেন ।
 
তি‌নি আ‌রো ব‌লেন, গ্রেফতার ওহিদুর জামান নড়াইলকালাবাড়ীয়া পশ্চিম পাড়া এলাকার আব্দুর রাজ্জাক শেখ ওরফে টুকু। মূলত আর্থিক লেনদেন নিয়েই হত্যাকান্ডের শিকার হন দিদারুল। তার সাথে বিভিন্ন ব্যবসা সংক্রান্ত ব্যাপারে আর্থিক লেনদেন হয় তার চতুর বন্ধুর।  পরবর্তীতে দিদারুল জানতে পারে যে ব্যবসা তার বন্ধু করতে চায় এসব ব্যবসা বৈধ নয় এবং তাই সে ব্যবসা থেকে সরে আসতে চায় এবং তার বিনিয়োগের উদ্দেশ্যে দেয়া টাকা সে ফেরত চায়। এতেই তাকে হত্যা করতে পরিকল্পনা সাজায় বন্ধু।
 
পূর্বপরিকল্পনায় হত্যাকান্ডের আগের দিনও দিদারুলের সাথে দেখা করে তার সাথে চা খেয়ে হত্যার পরিকল্পনা সাজিয়ে যায় বন্ধু । পরে হত্যাকান্ডের দিন এশার নামাজের পর রাতের খাবার প্রস্তুত করার সময় দিদারুলকে কিছু নেশাজাতীয় দ্রব্য মিশ্রিত খাবার খাওয়ানো হয়।
 
এতেই দিদারুল অচেতন হয়ে পড়েন এবং তার সেই রাতের খাবারও হত্যাকান্ডের পর সেই অবস্থায়ই উদ্ধার করে পুলিশ।স্থানীয় লোকজন ও মসজিদ কমিটির সদস্যরা জানান, নারায়ণদিয়া বায়তুল জালাল মসজিদের আগের ইমাম চলে যাওয়ায় ২৬ জুলাই পাশের ছোট কাজিরগাঁও মসজিদের ইমাম দিদারুল এখানে নিয়োগ পান। এই মসজিদে জুমার নামাজ পড়িয়ে তিনি প্রশিক্ষণের কথা বলে ছুটি নেন।
 
২১ আগস্ট বিকেলে ছুটি থেকে ফিরে আবার নামাজ পড়ান তিনি। পরদিন ভোরে মুসল্লিরা ফজরের নামাজ আদায় করতে এসে ইমাম না আসায় তার রুমে গিয়ে ইমামের মরদেহ দেখতে পান। তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
 
সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) মো. অহিদ উল্লাহ লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেছিলেন, ধারালো ছুড়ি দিয়ে জবাই করে দেহ থেকে মাথা বিচ্ছিন করা হয়। এছাড়া পীঠের বাম অংশের গাড়ের নীচে কাটা দাগ, বাম বাহুতে ৪ থেকে ৫টি লম্বা লম্বা টাকা দাগ, গলাসহ সাড়া শরীর রক্তাত্ব ছিলো। পাশাপাশি উভয় হাত ও পায়ের আঙ্গুল বাকানো ছিলো। লাশটি উদ্ধারের সময় লুংগি ও বিছানাপত্র রক্তমাখা ছিলো।
 


1