LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জনগণের ওপর বিএনপির আস্থা নেই : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ



তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণের ওপর বিএনপির আস্থা নেই। তাই বারবার নালিশ করতে বিদেশিদের কাছে যাচ্ছে। কোনো একটা কিছু হলেই বিএনপি বিদেশিদের কাছে নালিশ করে। এ কারণে অনেকে তাদেরকে ‘বাংলাদেশ নালিশ পার্টি’ বলে।

৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময়কালে ‘বিএনপি আবারও কূটনীতিকদের কাছে নালিশ করেছে’– এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

তিনি বলেন, যে রাজনৈতিক দলের দেশের মানুষের ওপর আস্থা নেই তারাই কেবল বিদেশিদের দ্বারে দ্বারে যেতে পারে। এজন্যই বিএনপি সর্বদা বিদেশিদের দ্বারে যায়। এটি বিএনপির জন্য লজ্জাজনক।

অক্টোবরে বিএনপির আন্দোলন বিষয়ে জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, ‘কোন বছরের অক্টোবর থেকে তাদের আন্দোলন, সেটিই প্রশ্ন। কারণ তারা ১০ বছর ধরে এ কথা বলে আসছেন।

গরম একটু কমলে বা শীত একটু কমলে, বার্ষিক পরীক্ষার পরে, রোজার পরে, ঈদের পরে, বৃষ্টি একটু কমলে– এভাবে বহু সময় বহু আন্দোলনের তারিখ আমরা দেখেছি। কিন্তু তাদের পক্ষে কোনো আন্দোলন গড়ে তোলা সম্ভব হয়নি।’

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে একজন ব্যর্থ নেতা অভিহিত করে তিনি বলেন, আন্দোলনের ডাক দেওয়া নেতৃবৃন্দের ওপর বিএনপির কর্মীদের আস্থা নেই। এ সময় তিনি প্রশ্ন করে বলেন, ‘যে নেতৃবৃন্দ উচ্চ আদালতে হিজাব পরে যায়, সে নেতৃবৃন্দের ওপর কর্মীরা কীভাবে আস্থা রাখবে?’

ব্যাংক খাত নিয়ে বিএনপির অভিযোগ বিষয়ে এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি বারবার ব্যাংক খাতে দুর্নীতি নিয়ে অভিযোগ তুলছে, কিন্তু সত্য হলো দেশের ব্যাংক খাতে ঋণখেলাপি শুরু হয়েছিল জিয়াউর রহমানের আমলে।

তথ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের গত সাড়ে ১০ বছরে দেশের অর্থনীতির পরিধি তিন গুণ বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ বিশ্বে জিডিপি প্রবৃদ্ধির হার অর্জনের দিক থেকে তৃতীয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নেওয়ার পর দেশের ব্যাংক খাতের খেলাপি ঋণ হ্রাস পেয়েছে।


1