LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুরকে স্মার্ট সিটিতে রূপান্তরিত করা হবে



শেখ আজিজুল হক, টঙ্গী


স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশ বর্তমানে বিশ্বের কাছে বিষ্ময়কর একটি দেশ হিসেবে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ক্রমাগত এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না। দেশের এ উন্নয়ন ও অগ্রযাতা অব্যহত রাখতে হলে জনগণকে এর সাথে সম্পৃক্ত করতে হবে। তিনি বলেন, গাজীপুরকে নিয়ে সারা বাংলাদেশে একটি উদাহরণ সৃষ্টি করা যাবে।

কারণ এখানে অসংখ্য শিল্প কারখানা রয়েছে। বিদেশীরাও এখানে বিনিয়োগ করেছে এবং করছে। ইতিমধ্যে গাজীপুর সিটি করপোরেশনকে সাড়ে তিন হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। আরও বরাদ্দ দেয়া হবে। গাজীপুর সিটিকে একটি অনন্য নগরীতে পরিণত করা হবে।

এ সিটিকে স্মার্ট সিটিতে রূপান্তরিত করার চিন্তা করছি। ইতোমধ্যে বিদেশি সংস্থা যোগাযোগ করেছে।

গাজীপুরকে নিয়ে সরকারের মহা পরিকল্পনা রয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, এ পরিকল্পনা বাস্তবায়িত হলে গাজীপুরে যে উন্নয়ন হবে তা সারা দেশে ছড়িয়ে পরবে। এজন্য তিনি বিদেশী বিনিয়োগকারীদের গাজীপুরে বেশী বেশী বিনিয়োগ করার আহবান জানান।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন তাদের তৎকালিন অর্থমন্ত্রী বলেছিলেন দেশে খাদ্য ঘাটতি থাকা ভাল, এতে বেশী বেশী বিদেশী সাহায্য পাওয়া যায়। ওই সময় শেখ হাসিনা এর প্রতিবাদ করে বলেছিনে, ত্রিশ লক্ষ প্রাণের বিনিময়ে স্বাধীনতা পাওয়া বীরের জাতি কখনো ভিক্ষা করতে পারে না।

মন্ত্রী শনিবার বিকেলে শহরের রাজবাড়ি মাঠে গাজীপুর সিটি করপোরেশন আয়োজিত ডেঙ্গু প্রতিরোধ, বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক সচেতনতা মূলক আলোচনা ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মজিবুর রহমান কাজলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শামসুন্নাহান ভূইয়া, সাবেক সংসদ সদস্য ও গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, ডেঙ্গু বিষয় বিশেজ্ঞ জাপানি প্রতিনিধি ড. হু লি ফাত, আওয়ামীলীগ নেতা এড. মো. ওয়াজ উদ্দিন মিয়া,

গাজীপুর জেলা জজ আদালতের সরকারী উকিল এড. আমজাদ হোসেন বাবুল, গাজীপুর বারের সভাপতি এড. খালেদ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে মন্ত্রী গাজীপুর সিটি করপোরেশনের ৩০টি প্রকল্পের উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেন। অনুষ্ঠানে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়নের জন্য ব্যাপক পরিকল্পনা রয়েছে। আমি দায়িত্ব গ্রহণের সময়

গাজীপুরকে একটি ডাস্টবিনের শহর হিসেবে পেয়েছি। তাই বর্জ্য ব্যবস্থাপনা ও এডিস মশা নির্মুলকে প্রাধান্য দেয়া হয়েছে। আমি গাজীপুরকে আদর্শ নগরী ও গ্রীণ সিটি, ক্লিন সিটিতে পরিণত করতে চাই।


1