LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকায় র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযান, ১৪,০০০লিটার চোলাইমদ ধ্বংস, উৎপাদনের দায়ে ১ জনের ১বছরের কারাদন্ড।



স্মারক নং-র‌্যাব-১/স্পেশাল/অপ্স/০৮ তারিখঃ ১১ সেপ্টেম্বর-২০১৯ খ্রি

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, বিভিন্ন জঙ্গী সংঘঠনের সদস্যদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব একটি বিশেষ দল গঠন করে গোয়েন্দা কার্যক্রম পরিচালনার মাধ্যমে অভিযান পরিচালনা করে আসছে।

২। বিবরণঃ ইং ১১/০৯/২০১৯ ইং তারিখ অনুমান বিকাল ১৫.৩০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর সদর থানাধীন গাজীপুর ন্যাশনাল পার্ক এলাকায় চোলাইমদ উৎপাদন, সংরক্ষন ও বিক্রি করা হইতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলা প্রসাশনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব থান্দার কামরুজ্জামান এর উপস্থিতিতে সদর থানাধীন ন্যাশনাল পার্ক এলাকায় একটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে উক্ত এলাকা হইতে বিভিন্ন মাদক বিক্রেতা আসামী ১। তাপস চন্দ্র বর্মণ(২৪), পিতা-কৃষ্ণ চন্দ্র বর্মণ, মাতা-মায়ারানী, সাং-কুমারখাদা, থানা-সদর, জিএমপি, গাজীপুরকে ভ্রামমান আদালত মামলা নং-১০৩/১৯ মূলে ১বছর বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০০/-টাকা, অনাদায়ে আরোও ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এসময় গাজীপুর ন্যাশনাল পার্ক এলাকা হইতে ১৪০০০(চৌদ্দ হাজার) লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার এবং ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

৩। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ গাজীপুরের ন্যাশনাল পার্ক বন বিভাগের জঙ্গলের মধ্যে সু-কৌশলে দেশীয় তৈরী চোলাইমদ তৈরী সংরক্ষন ও বিক্রয় করে আসতেছিল। ন্যাশনাল পার্কে মানুষের চলাচল কম থাকার সুযোগে তারা এই অবৈধ কাজ করে। এই চোলাই দেশীমদ গাজীপুরের বিভিন্ন এলাকায় গোপনে বিক্রি করা হতো। করা কালীন সময় ঘটনাস্থল হইতে অদ্য ইং ১১/০৯/১৯ তারিখে হাতে নাতে আসামী তাপস বর্মণকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী তার কৃত অপরাধের জন্য দোষ স্বীকার করার দায়ে র‌্যাব ও ভ্রাম্যমান আদালতে নিয়োজিত ম্যাজিষ্ট্রেট জনাব থান্দার কামরুজ্জামান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট, গাজীপুর কর্তৃক ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনরে ৩৬ এর ২৪(ক) ধারা মোতাবেক ধৃত আসামীকে ঘটনাস্থলে দেশীয় তৈরী চোলাইমদ তৈরী সংরক্ষন ও বিক্রয় করার দায়ে ০১(এক) বছর বিনাশ্রম কারাদন্ড ও ৫০০০/-টাকা অর্থ দন্ডে দন্ডিত করেন এবং অনাদায়ে আরোও ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদানপূর্বক গাজীপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

৪। উক্ত এলাকায় আরোও অভিযান পরিচালনা করিয়া বন বিভাগের মধ্যে পরিত্যক্ত অবস্থায় ৬৮টি ড্রাম ভর্তি দেশীয় তৈরী চোলাইমদ অনুমান ১৩৬০০লিটার, মূল্য অনুমান ৭৭,৫২,০০০/-টাকা, ২টি সাদা কন্টেইনার ভর্তি দেশীয় তৈরী চোলাইমদ প্রতিটি অনুমান ১০০লিটার, মূল্য অনুমান ৫৭,০০০/-টাকা, ৪টি প্লাষ্টিকের বালতি ভর্তি ১২০লিটার, মূল্য অনুমান ৬৮,৪০০/-টাকা, ২টি কলস ভর্তি অবস্থায় অনুমান ৯০লিটার, মূল্য অনুমান ৫১,৩০০/-টাকা, ২টি এ্যালুমিনিয়াম পাতিল ভর্তি অবস্থায় ৯০লিটার, মূল্য অনুমান ৫১,৩০০/-টাকা, সর্বমোট ১৪,০০০লিটার, মূল্য অনুমান ৭৯,৮০,০০০/-টাকা এবং মাদক তৈরীর ৮টি এ্যালুমনিয়াম পাতিল পাইয়া মোবাইল কোর্টে নিয়োজিত ম্যাজিষ্ট্রেট জনাব থান্দার কামরুজ্জামান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট, গাজীপুর, ঘটনাস্থলে পরিত্যাক্ত অবস্থায় পাইয়া ধ্বংস করেন।


1