LatestsNews
# আজ থেকে কার্যকর হবে নতুন সড়ক আইন।# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর
আজ শনিবার| ২৩ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

অল্পের জন্য বেঁচে গেলেন ইমরান খান



নিউইয়র্ক থেকে দেশে ফেরার সময় ভয়াবহ বিমান দুর্ঘটনার কবলে পড়তে চলেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। কিন্তু পাইলটদের দক্ষতার কারণে অল্পের জন্য বেঁচে যান তিনি। তাকে বহনকারী বিমানটি পরে নিউইয়র্কে জরুরি অবতরণে বাধ্য হয় বলে জানা গেছে। সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বিশেষ বিমানে করে জাতিসংঘ সাধারণ পরিষদের অংশ নিতে গত এক সপ্তাহ আগে নিউইয়র্ক গিয়েছিলেন ইমরান খান।

অধিবেশন শেষে তিনি ওই বিমানে করেই দেশে ফিরছিলেন। কিন্তু বিমানটি ৭০০ কিলোমিটার অতিক্রম করে কানাডার টরোন্টো সিটির আকাশে যখন উড়ছিল তখনই এতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এরপর বিমানটি পুনরায় নিউইয়র্কে ফিরিয়ে নিয়ে যান পাইলটরা এবং সেখানকার জন এফ কেনেডি বিমনবন্দরে জরুরি অবতরণ করেন।

পরে বিমান থেকে নেমে নিউইয়র্কের একটি প্রাইভেট হোটেলে উঠেছেন প্রধানমন্ত্রী ইমরান খান। তার সঙ্গে রয়েছেন পাক পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেশিসহ একটি প্রতিনিধি দল। শনিবার রাতটা তারা ওই হোটেলেই কাটাবেন বলে জানা গেছে। তবে বিমানটিতে কি ধরনের যান্ত্রিক ক্রুটি দেখা দিয়েছে তা জানায়নি পাক সংবাদ মাধ্যমগুলো।

বিমানের ত্রুটি দূর হওয়ার পর পুনরায় পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দেবেন ইমারান খান ও পাক প্রতিনিধি দল। তবে কখন তারা আবার পাকিস্তানের উদ্দেশে রওনা হবেন সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। জাতিসংঘের ৭৪তম সাধারণ অধিবেশনে যোগ দিতে গত এক সপ্তাহ আগে সৌদি আরব থেকে সরাসরি যুক্তরাষ্ট্রে যান ইমরান খান। অধিবেশনের বিভিন্ন সভায় তিনি চলমান কাশ্মীর সংকট, ভারতের সঙ্গে বৈরিতা ও অন্যান্য ইস্যু নিয়ে বিশ্বনেতাদের কাছে জোরাল বার্তা পৌঁছে দেন।


1