LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছেলে সাদের বিজয়ে রওশন এরশাদের আনন্দাশ্রু



রংপুর-৩ উপনির্বাচনে বিশাল ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের ছেলে মহাজোট প্রার্থী লাঙ্গল প্রতীকের রাহগীর আল মাহী ওরফে সাদ এরশাদ।

শনিবার (৫ অক্টোবর) নির্ধারিত সময়ে ভোটগ্রহণ শেষে বিকালে শুরু হয় গণনা। এরপর সন্ধ্যায় নির্বাচন কমিশনের (ইসি) পক্ষ থেকে রংপুরের পুলিশ হলে বেসকারিভাবে এ নির্বাচনের ফল ঘোষণা করা হয়। এতে ৫৮৮৭৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সাদ এরশাদ।

উপ-নির্বাচনে সাদ এরশাদ বিজয়ী হয়েছেন খবর পেয়ে মহান আল্লাহর দরবারে সিজদায় যান বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এমপি। বর্তমানে তিনি ঢাকায় গুলশানের বাসায় অবস্থান করছেন। সেখানে নেতাকর্মীদের ভিড়।

সাদের বিজয়ে রওশন এরশাদ আনন্দিত। আনন্দে অশ্রু ঝরেছে তার। ছেলের বিজয় রংপুরবাসীকে উৎসর্গ করে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় মুঠোফোনে সাবেক এই ফার্স্টলেডি বলেন, ‘মহান আল্লাহর দরবারে অশেষ শোকরিয়া জ্ঞাপন করছি। আমি সাদের বিজয় রংপুরবাসীকে উৎসর্গ করলাম। এই বিজয় রংপুরবাসীর বিজয়।

তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সফল রাষ্ট্রনায়ক প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের উত্তরসুরি হিসেবে আপন করে নিয়ে, আস্থা রেখে লাঙলে ভোট দিয়ে সাদকে বিজয়ী করেছেন। তার জন্য দলের সর্বস্তরের নেতাকর্মীর প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি। যারা আন্তরিকতার সঙ্গে রাতদিন পরিশ্রম করেছেন।’

রওশন এরশাদ বলেন, ‘প্রয়াত পিতার অসমাপ্ত কাজ এগিয়ে নিয়ে যাবেন সাদ এরশাদ। এলাকার সুখে দুখে রংপুরবাসী তাকে পাবেন।’ সংসদ সদস্য হিসেবে সততার সঙ্গে যাতে দায়িত্ব পালন করতে পারেন সে জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


1