LatestsNews
# আজ থেকে কার্যকর হবে নতুন সড়ক আইন।# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর
আজ শুক্রবার| ২২ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ছেলে সাদের বিজয়ে রওশন এরশাদের আনন্দাশ্রু



রংপুর-৩ উপনির্বাচনে বিশাল ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের ছেলে মহাজোট প্রার্থী লাঙ্গল প্রতীকের রাহগীর আল মাহী ওরফে সাদ এরশাদ।

শনিবার (৫ অক্টোবর) নির্ধারিত সময়ে ভোটগ্রহণ শেষে বিকালে শুরু হয় গণনা। এরপর সন্ধ্যায় নির্বাচন কমিশনের (ইসি) পক্ষ থেকে রংপুরের পুলিশ হলে বেসকারিভাবে এ নির্বাচনের ফল ঘোষণা করা হয়। এতে ৫৮৮৭৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সাদ এরশাদ।

উপ-নির্বাচনে সাদ এরশাদ বিজয়ী হয়েছেন খবর পেয়ে মহান আল্লাহর দরবারে সিজদায় যান বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এমপি। বর্তমানে তিনি ঢাকায় গুলশানের বাসায় অবস্থান করছেন। সেখানে নেতাকর্মীদের ভিড়।

সাদের বিজয়ে রওশন এরশাদ আনন্দিত। আনন্দে অশ্রু ঝরেছে তার। ছেলের বিজয় রংপুরবাসীকে উৎসর্গ করে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় মুঠোফোনে সাবেক এই ফার্স্টলেডি বলেন, ‘মহান আল্লাহর দরবারে অশেষ শোকরিয়া জ্ঞাপন করছি। আমি সাদের বিজয় রংপুরবাসীকে উৎসর্গ করলাম। এই বিজয় রংপুরবাসীর বিজয়।

তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সফল রাষ্ট্রনায়ক প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের উত্তরসুরি হিসেবে আপন করে নিয়ে, আস্থা রেখে লাঙলে ভোট দিয়ে সাদকে বিজয়ী করেছেন। তার জন্য দলের সর্বস্তরের নেতাকর্মীর প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি। যারা আন্তরিকতার সঙ্গে রাতদিন পরিশ্রম করেছেন।’

রওশন এরশাদ বলেন, ‘প্রয়াত পিতার অসমাপ্ত কাজ এগিয়ে নিয়ে যাবেন সাদ এরশাদ। এলাকার সুখে দুখে রংপুরবাসী তাকে পাবেন।’ সংসদ সদস্য হিসেবে সততার সঙ্গে যাতে দায়িত্ব পালন করতে পারেন সে জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


1