LatestsNews
# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫# ১০ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে যা জানালো আবহাওয়া অফিস# প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের টাকাতেও ভাগ বসিয়েছেন দলের নেতারা: রিজভী# স্বাস্থ্যকর্মীদের ১০ বছরের গোল্ডেন ভিসা উপহার দিচ্ছে দুবাই# উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় বসুন্ধরা করোনা হাসপাতাল# টঙ্গীতে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ# টঙ্গীতে সরকারি হাসপাতালের নার্সকে গুলি করে হত্যার প্রতিবাদে কর্মবিরতি# একটি শ্রমিক বান্ধব প্রতিষ্ঠানের গল্প# নোয়াখালীতে অসহায় এতিম শিশুদের বাহারী আইটেমের ইফতার খাওয়ালেন পুলিশ সুপার।# ঝিনাইদহের এই প্রথম করোনা জয়ী আরাফাতের বাড়িতে গিয়ে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী ও ফুলেল শুভেচ্ছা জানালো ইউএনও# ঝিনাইদহ শহরের দুই মার্কেটে পুলিশের অভিযান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫০ হাজার টাকা জরিমানা# মহেশপুরে গৃহবধুকে কুপিয়ে হত্যা
আজ সোমবার| ২৫ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির উন্মেষ ঘটেছে বললেন মোহাম্মদ নাসিম



সোহাগ হাসান জয়


আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের  মুখপাত্র ও খাদ্য মস্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের আমলে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির  উন্মেষ ঘটেছে।  সনাতন ধর্মালালম্বী সহ সকল ধর্মের মানুষ তাদের নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণভাবে পালনের সুযোগ পেয়েছে। তিনি রবিবার দুপুরে সিরাজগঞ্জে তাঁর বাসভবনে সাংবাদিকদের সাথে সনাতন ধর্মালম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পুজার সার্বিক শান্তিপূর্ণ পরিস্থিতি নিয়ে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।


তিনি এও বলেছেন যত দিন আওয়ামীলীগ ক্ষমতায় থাকবে, ততদিন সকল ধর্মের মানুষ তাদের ধর্ম পালনে সমান সুযোগ পাবে। তিনি বাংলাদেশের উন্নয়নে এদেশের সকল ধর্মের মানুষ সমান অংশীদার উলে¬খ করে বলেছেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিযে যাচ্ছে। দেশে শান্তিময় পরিবেশ বিরাজ করছে। জঙ্গীবাদের মদদদাতারা ক্ষমতায থাকলে দেশ অশান্ত থাকে উলে¬খ করে তিনি বলেছেন- ধর্ম নিরপেক্ষ রাস্ট্র প্রতিষ্ঠা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের কোন বিকল্প নেই। নাসিম বলেছেন- এদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত হিসেবে দাঁড় করানোই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। এ অভিষ্ঠ লক্ষ্যে পৌছাতে দলমত, ধর্ম বর্ণ  নির্বিশেষে সকলকে সহযোগিতা করারও আহবান জানান আওয়ামীীগের এই সিনিয়র নেতা। 


এর আগে শনিবার রাতে আওয়ামীলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে  মোহাম্মদ নাসিম তার শহরের বাসভবনে রাজনীতির সার্বক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। এ সময় দলের সহসভাপতি হাজী ইসহাক আলী . অ্যাডভোকেট আব্দুর রহমান,আব্দুস সামাদ তালুকদার, আব্দুল বারী সেখ, শামসুজ্জামান আলো, অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, শেখ সেলিম আহম্মেদ, দানিউল হক মোল্লা অ্যাড.আব্দুল হাকিম, যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক  জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন এং সাবেক সভাপতি জাকির হোসেন লিমন।


1