LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ শুক্রবার| ১৮ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির উন্মেষ ঘটেছে বললেন মোহাম্মদ নাসিম



সোহাগ হাসান জয়


আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের  মুখপাত্র ও খাদ্য মস্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের আমলে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির  উন্মেষ ঘটেছে।  সনাতন ধর্মালালম্বী সহ সকল ধর্মের মানুষ তাদের নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণভাবে পালনের সুযোগ পেয়েছে। তিনি রবিবার দুপুরে সিরাজগঞ্জে তাঁর বাসভবনে সাংবাদিকদের সাথে সনাতন ধর্মালম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পুজার সার্বিক শান্তিপূর্ণ পরিস্থিতি নিয়ে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।


তিনি এও বলেছেন যত দিন আওয়ামীলীগ ক্ষমতায় থাকবে, ততদিন সকল ধর্মের মানুষ তাদের ধর্ম পালনে সমান সুযোগ পাবে। তিনি বাংলাদেশের উন্নয়নে এদেশের সকল ধর্মের মানুষ সমান অংশীদার উলে¬খ করে বলেছেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিযে যাচ্ছে। দেশে শান্তিময় পরিবেশ বিরাজ করছে। জঙ্গীবাদের মদদদাতারা ক্ষমতায থাকলে দেশ অশান্ত থাকে উলে¬খ করে তিনি বলেছেন- ধর্ম নিরপেক্ষ রাস্ট্র প্রতিষ্ঠা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের কোন বিকল্প নেই। নাসিম বলেছেন- এদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত হিসেবে দাঁড় করানোই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। এ অভিষ্ঠ লক্ষ্যে পৌছাতে দলমত, ধর্ম বর্ণ  নির্বিশেষে সকলকে সহযোগিতা করারও আহবান জানান আওয়ামীীগের এই সিনিয়র নেতা। 


এর আগে শনিবার রাতে আওয়ামীলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে  মোহাম্মদ নাসিম তার শহরের বাসভবনে রাজনীতির সার্বক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। এ সময় দলের সহসভাপতি হাজী ইসহাক আলী . অ্যাডভোকেট আব্দুর রহমান,আব্দুস সামাদ তালুকদার, আব্দুল বারী সেখ, শামসুজ্জামান আলো, অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, শেখ সেলিম আহম্মেদ, দানিউল হক মোল্লা অ্যাড.আব্দুল হাকিম, যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক  জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন এং সাবেক সভাপতি জাকির হোসেন লিমন।


1