LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ শুক্রবার| ১৮ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাজীপুর ভোগড়া হইতে ১৮,৭০০(আঠারো হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন ইয়াবা ডিলারকে আটক।



বিষয়ঃপ্রেস বিজ্ঞপ্তি র‌্যাব-১, উত্তরা, ঢাকা

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, বিভিন্ন সদস্যদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব একটি বিশেষ দল গঠন করে গোয়েন্দা কার্যক্রম  পরিচালনার মাধ্যমে অভিযান পরিচালনা করে আসছে।

২। মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত মাদক পরিবহনে নিত্য নতুন ও অভিনব কৌশল অবলম্বন করে আসছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদক পাচারের ট্রানজিট হিসেবে বিভিন্ন এসএ পরিবহন/ কুরিয়ার সার্ভিস ব্যবহার করছে মাদক ব্যবসায়ীরা। র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন দীর্ঘ দিন যাবৎ উক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে দীর্ঘদিন ধরে গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছেন।

৩। এরই ধারাবাহিকতায় গত ইং ০৭ অক্টোবর ২০১৯ তারিখ অনুমান ২২.০০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, একটি ইয়াবার বড় চালান কক্সবাজার এলাকা হইতে এস. এ পরিবহনের মাধ্যমে গাজীপুরের ভোগড়া এলাকায় নিয়ে এসেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর, বাসন থানাধীন জিএমপি, গাজীপুর, বাসন থানাধীন ভোগড়া বর্ষা সিনেমা হলের বিপরীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশের্^ এস. এ পরিবহন অফিসের সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ সাইদুর ইসলাম(৩০), পিতা-মোঃ আঃ হাই, মাতা-রহিমা বেগম, সাং-জোড়দিঘী, থানা-ঘাটাইল, জেলা-টাঙ্গাইল, ২। মোঃ হারুন মিয়া(৩৪), পিতা-মোঃ ফয়েজ আলী, মাতা-মোসাঃ হনুফা বেগম, সাং-সাফিয়াচালা, থানা-সখিপুর, জেলা-টাঙ্গাইলদ্বয়কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখলে থাকায় ০২ টি নতুন ওয়াশিং মেশিনের ভিতর সুকৌশলে রক্ষিত অবস্থায় সর্বমোট ১৮ হাজার ৭০০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩টি মোবাইল ফোন এবং নগদ ৫,৮০০/- টাকা উদ্ধার করা হয়।

৪। ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা সংঘবদ্ধ একটি আন্তর্জাতিক ইয়াবা ডিলার। তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশ হইতে ইয়াবা ট্যাবলেট আমদানি করিয়া অভিনব কৌশল অবলম্বন করে দেশে অবস্থিত বিভিন্ন কুরিয়ার সার্ভিস/এস. এ পরিবহনের মাধ্যমে চট্রগ্রাম, কক্সবাজার ও বিভিন্ন এলাকা হইতে গাজীপুরে নিয়ে এসে বিভিন্ন স্থানে বিক্রয় করে আসিতেছিল। অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রাখিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(গ) ধারার অপরাধ করিয়াছে।


1