LatestsNews
# সাত ঘন্টা পর রেল চলাচল স্বাভাবিক # হেফাজতের আমির আল্লামা শফী আর নেই# শরপুরে কমিউনিটি সেন্টার কাম বানিজ্যিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন # শেরপুরে ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক কন্ট্রোল রুমের উদ্বোধন# কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক আসামির মৃত্যু। # বীরগঞ্জে ভোটারদের দ্বারে দ্বারে সম্ভাব্য প্রার্থীরা # নাজপুরের ঘোড়াঘাটে জাল জাতীয় পরিচয়পত্র ও জাল দাখিল পাশের সার্টিফিকেট দিয়ে নব সৃষ্ট আয়া পদে নিয়োগ দেওয়ার অভিযোগ # শিশু অপহরণের ৬ ঘণ্টা পর উদ্ধার, অপহরণকারী আটক।# নকলায় মতিয়া চৌধুরী এমপির পক্ষে সুরক্ষা সামুগ্রী হস্তান্তর # বীরগঞ্জে এক কেজি গাঁজা ও মোটরসাইকেল সহ আটক ৪# টঙ্গীতে যুবলীগ নেতা আজিজুল ইসলামের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের সংবাদ সম্মেলন# কালীগঞ্জে আগাম জাতের শীতকালীন সবজি রূপবান শিম চাষে কৃষকের মুখে হাসি # কালুরঘাট সেতু নির্মাণ কাজের সকল বাধা দূর হয়েছে।# আসন্ন বীরগঞ্জ পৌরসভা আসন্ন বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য নৌকা পদপ্রার্থী মো. শামীম ফিরোজ আলম# আসন্ন বীরগঞ্জ পৌরসভা আসন্ন বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য নৌকা পদপ্রার্থী মো. শামীম ফিরোজ আলম# রোববার থেকে ৩০ টাকা দরে টিসিবির পেঁয়াজ বিক্রি# শেখ হাসিনাকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন# ২০২৪ সালে আসছে ডানাযুক্ত জাহাজ# দেশে ফিরে অর্থ উদ্ধার করে সব প্রতিষ্ঠানের দায় পরিশোধ করবেন পিকে হালদার# পদ্মাসেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি ৮১ ভাগেরও বেশি এবং মূল সেতুর প্রায় ৯০ ভাগ কাজ শেষ হয়েছে -ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২০ sep ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা



আবরার ফাহাদ হত্যার সঙ্গে জড়িত ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আবরার ফাহাদের বাবা বরকতুল্লাহ বলেন, এই বহিষ্কার যেন স্থায়ী বহিষ্কার হয়।

শুক্রবার সন্ধ্যায় বুয়েট ক্যাম্পাসে ভিসির সঙ্গে আন্দোলনরত শিক্ষার্থীদের বৈঠকে গৃহীত সিদ্ধান্তের প্রতিক্রিয়া ব্যক্ত করে এই কথা বলেন।

তিনি বলেন, আবরার হত্যার মামলা দ্রুত বিচার ট্রাইবুনালে দিয়ে দ্রুত শেষ করতে হবে এবং খুনিদের দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে হবে। চরম নিরাপত্তাহীনতায় থাকা পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। ক্ষতিপূরণ দিতে হবে।

আবরারের বাবা বলেন, বুয়েট ক্যাম্পাস থেকে আর কোনো পিতা-মাতার সন্তান হারানোর কষ্ট যেন বইতে না হয় তার স্থায়ী সমাধান চাই।

বরকতুল্লাহ বলেন, ছোট ছেলে ঢাকা কলেজের উচ্চ মাধ্যমিক বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণির ছাত্র। সে ঢাকায় যেতে ভয় পাচ্ছে। সে ঢাকায় পড়তে যেতে চাচ্ছে না। আবরারের মা রোকেয়া বেগম বলেন, আমরা নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছি। এক ছেলেকে হারিয়েছি আর কোনো ছেলেকে হারাতে চাই না। আমি ছোট ছেলের নিরাপত্তা চাই।


1