LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ভারতে বিক্ষোভ শেষে রাস্তা পরিষ্কার করল আন্দোলনরত শিক্ষার্থীরা (ভিডিও)



ভারতের নাগরিকত্ব আইনের (সিএএ) বিরুদ্ধে বেশ কয়েকটি রাজ্যের মানুষ পথে নেমেছেন। মাঠে নেমেছেন দেশটির শিক্ষার্থীরাও। আন্দোলন চলাকালে দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে ঢুকে পড়ে দিল্লি পুলিশ। চলে কাঁদানে গ্যাস ও লাঠি চার্জ। পুলিশ ও শিক্ষার্থীদের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে যায় গোটা এলাকা।

দক্ষিণ দিল্লিতে নয়া আইন নিয়ে বিক্ষোভে হিংসার পর পুলিশ এই পদক্ষেপ করে। পুলিশের লাঠি চার্জের আগে সরাই জুলেইনা ও মথুরা রোডে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছিল। পুলিশের বক্তব্য চারটি বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা। আগুন নেভাতে চারটি দমকলের ইঞ্জিন কাজে লাগানো হয়েছে বলে দাবি তাদের।

জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কমিটি এক বিবৃতিতে জানিয়েছে, আমরা বারবার আন্দোলন শান্তিপূর্ণ রাখার কথা বলেছি। হিংসার সঙ্গে যারা যুক্ত তাদের আমরা নিন্দা করছি। তাদের দাবি, সঠিক আন্দোলনকে বদনাম করবার জন্য কিছু লোক এই হিংসা ঘটিয়েজামিয়া মিলিয়ার ঘটনার নিন্দায় সরব হয়েছে এনএসইউআই এবং জেএনইউটিএ। পুলিশ বর্বরতার সীমা অতিক্রম করেছে বলে মন্তব্য করেছে জেএনইউ শিক্ষকদের সংগঠন।

পুলিশের তাণ্ডবের পর, রাত নামতেই আবার রাস্তায় নেমে পড়েন ওই বিশ্ববিদ্যালয়ের বিক্ষোভকারী ছাত্র-ছাত্রীরা। নোংরা হওয়া রাস্তা পরিষ্কার করতে শুরু করেন তারা। আর সেই পরিষ্কার কাজের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আন্দোলনের অন্যতম বিক্ষোভকারী সিরাজ শেইখ বাবু বলেন, এলাকা শান্ত হলে পরিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়। বিক্ষোভ শেষ হতে রাত ১০টা বেজে যায়। তারপর আমরা সিদ্ধান্ত নিই, আমাদের জন্য যখন নোংরা হয়েছে আমরাই পরিষ্কার করব। স্নাতক ও স্নাতকত্তোর স্তরের ছাত্র-ছাত্রীসহ প্রায় ১০ থেকে ১২ জন মিলে পরিষ্কার করি।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে


1