LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুর দক্ষিণ সালনা এলাকা হতে চাঞ্চল্যকর ধর্ষণকারী মোঃ ফরহাদ চৌধুরী(৩২) গ্রেফতার।



বিষয় প্রেস বিজ্ঞপ্তি র‌্যাব-১, উত্তরা, ঢাকা।

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, ধর্ষণকারী,অপহরণকারী,প্রতারক চক্র,জঙ্গী, মাদক ব্যবসায়ী, বিভিন্ন সদস্যদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব একটি বিশেষ দল গঠন করে গোয়েন্দা কার্যক্রম  পরিচালনার মাধ্যমে অভিযান পরিচালনা করে আসছে।

২। গত ২৫/১২/২০১৯ খ্রিঃ তারিখ গাজীপুর জেলার দক্ষিণ সালনা এলাকায় ভিকটিম(২৭) কে ইচ্ছার বিরুদ্ধে হত্যার ভয় দেখিয়ে একাধিক বার জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত ধর্ষণের ঘটনা দক্ষিণ সালনা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। উক্ত বিষয়ে ভিকটিম তার পরিবারের অন্যদের কাছে প্রকাশ করতে গেলে বা আইনের আশ্রয় নিতে গেলে ধর্ষণকারী তাকে বিভিন্ন ভাবে ভয়-ভিতি প্রদর্শন করে এবং তার জীবন নাশের হুমকি দেয় এবং তার ধর্ষণের অশ্লীল ছবি সহ ভিডিও ধারণ করে তাকে জিম্মি করে। পরবর্তীতে তার এই অশ্লীল ছবি ও ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ এর মাধ্যমে ছড়িয়ে দিয়ে ধর্ষক মোঃ ফরহাদ চৌধুরী(৩২) ভিকটিমের কাছ থেকে ভয় দেখিয়ে বিভিন্ন সময় প্রায় ০৩ লাখ টাকা হাতিয়ে নেয় এবং গত ০২ জানুয়ারি ২০২০ তারিখ পুনরায় ভিকটিম এর কাছে ০৫ লাখ টাকা দাবি করে যার বিনিময় ধর্ষক উক্ত ছবি/ভিডিও গুলো ডিলেট করে দিবে বলে প্রতিশ্রæতি দেয়। পরবর্তীতে উক্ত বিষয়ে আইনগত সাহায্য কামনা করে ভিকটিম এবং তার পরিবার র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানীর কোম্পানী কমান্ডার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে, যার নম্বর-২৩ তারিখ ০৪/০১/২০ খ্রিঃ। উক্ত অভিযোগ পাওয়ার পর র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন উক্ত ধর্ষণকারীকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে।
                                                                                                                                                                                                                                                                                                                                                                                         
৩। এরই ধারাবাহিকতায়ঃ গত ০৪ জানুয়ারি ২০২০ তারিখ অনুমান ২৩.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, উক্ত ধর্ষণকারী মোঃ ফরহাদ চৌধুরী(৩২) গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ জিএমপি, গাজীপুর সদর থানাধীন দক্ষিণ সালনা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ধর্ষণকারী আসামী ১। মোঃ ফরহাদ চৌধুরী(৩২), পিতা-ওমর উদ্দিন চৌধুরী, মাতা-জয়নব বেগম, সাং-দক্ষিণ সালনা পূর্ব পাড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীর দেহ তল্লাশী করে তার দখলে থাকা ভিকটিমের ধর্ষণের অশ্লীল ছবি, ধারনকৃত ভিডিও সহ ০২টি স্যামসাং মোবাইল ফোন উদ্ধার করা হয়।

৪। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, উপরোক্ত ধর্ষণ এবং প্রতারণার বিষয়ে স্বীকার করে এবং এই বিষয়ে ভিকটিম বাদী হয়ে জিএমপি সদর থানায় ধর্ষণ মামলা করেন, যার নম্বর-১৩ তারিখ ০৫/০১/২০২০ খ্রিঃ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধন ২০০৩ ) এর ৯(১)।


৫।বিষয়টি আপনাদের পরবর্তী কার্যক্রমের জন্য প্রেরণ করা হলো।    


1