LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সংগীতশিল্পী আঁখি আলমগীরের জন্মদিন আজ



জাতীয় চলচ্চিত্রপ্রাপ্ত সংগীতশিল্পী আঁখি আলমগীরের জন্মদিন আজ। স্টেজ শোতে অপ্রতিদ্বন্দ্বী তিনি। সংগীত জগতে সমসাময়িক অনেকে হারিয়ে গেলেও তিনি বেশ দাপটের সঙ্গে কাজ করছেন। কিংবদন্তি অভিনেতা আলমগীরের কন্যা আঁখি শৈশবে অভিনয় করে প্রশংসিত হলেও গানকেই নিজের জীবনের পাথেয় করে নেন। এবারের জন্মদিনটি আঁখি আলমগীরের কাছে ব্যতিক্রম। জন্মদিনে তিনি তার বাবা-মা এবং সন্তানদের জন্য সময় বরাদ্ধ রাখেন।

 মঙ্গলবার (৭ জানুয়ারি) আঁখি আলমগীরের জন্মদিন। জন্মদিনে সময় নিউজ পরিবারের পক্ষ থেকে রইলো জন্মাদিনের শুভেচ্ছা ।

বয়স কত হলো? এমন প্রশ্নের উত্তরে মিষ্টি হেসে তিনি বলেন, ‘দেখে যত মনে হয় তত’। জন্মদিনের প্রথম প্রহরটা শুরু হয় তার আদরের দুই মেয়ে স্নেহা এবং আরিয়ার অপরিসীম ভালোবাসার মধ্য দিয়ে।

জন্মদিন প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আল্লাহ আমাকে সুস্থ, সুন্দর জীবন দিয়েছেন। আমার দুই মেয়ে স্নেহা এবং আরিয়াকে নিয়ে, আমার ব্যক্তি জীবন, আমার সঙ্গীত জীবনসহ সবমিলিয়ে বেশ ভালো আছি। আমার ভালোবাসার মানুষরা সব সময়ই আমার সঙ্গে আছেন এটাই জীবনের অনেক বড় প্রাপ্তি।’

উল্লেখ্য, আঁখি আলমগীর মিডিয়ায় পা রাখেন অবশ্য অভিনেত্রী হয়ে। ১৯৮৪ সালে 'ভাত দে' ছবিতে অভিনয় করেন তিনি শিশুশিল্পী হিসেবে। প্রথম ছবি দিয়েই তিনি জয় করে নিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সঙ্গীতশিল্পী হিসেবে আঁখি আলমগীরের ক্যারিয়ার শুরু ১৯৯৪ সালে; তার সঙ্গীতগুরু ছিলেন উস্তাদ আখতার সামদানি এবং সঞ্জীব দে। ১৯৯৭ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম 'প্রথম কলি'।

আঁখি আলমগীরের প্রথম সলো অ্যালবাম ‘প্রথম কলি’। ইতিমধ্যে তিনি ১৮টি সলো অ্যালবাম প্রকাশ করেছেন। তার সর্বশেষ সলো অ্যালবাম ‘বোকা মন’। আাঁখি ৫০টিরও বেশি মিক্সড অ্যালবাম, ১৩০টিরও বেশি চলচ্চিত্র প্লেব্যাকের পাশাপাশি ডুয়েট গান করেছেন আসিফ আকবরসহ বাংলাদেশ ও ভারতের বিভিন্ন শিল্পীদের সঙ্গে।


1