LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

‘‌লাইফ ডিজিটাল’ ল্যাপটপ কিংবা পিসি কিনলে ১০০০ টাকার শপিং ভাউচার



আমেরিকান ব্র্যান্ড ‘‌লাইফ ডিজিটাল’নতুন অফার ঘোষণা করেছে। নতুন এই অফারের আওতায় লাইফ ডিজিটালের যে কোনো ল্যাপটপ কিংবা অল-ইন-ওয়ান পিসি কিনলে বিনামূল্যে থাকছে সুদৃশ্য ব্যাকপ্যাক এবং ১০০০ টাকার শপিং ভাউচার। ডিজিটাল লাইফের ক্রেতারা ভাউচার ব্যবহার করে স্বপ্নের যে কোন শোরুম থেকে নিজের পছন্দমত কেনাকাটা করতে পারবেন।

ডিজিটাল লাইফের বাংলাদেশ প্রতিনিধি নাসিরউদ্দিন জানান, দেশে বর্তমানে ডিজিটাল লাইফের চারটি মডেলে ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। ল্যাপটপগুলো হচ্ছে লাইফ ডিজিটালের জেড এয়ার প্লাস দাম ২৪ হাজার টাকা, জেড এয়ার এইচথ্রি ল্যাপটপের দাম ২৬ হাজার টাকা এবং জেড এয়ার সিএক্সথ্রি ২৯ হাজার ৫০০ টাকা। এছাড়া জেড এয়ার সিএক্স থ্রি (৮ জিবি রেম) পাওয়া যাবে ৩৩ হাজার ৫০০ টাকায়।

১৭.৩ ইঞ্চি টাচ ডিসপ্লে সমৃদ্ধ জেড পিসি অল-ইন-ওয়ান মিলবে ৩১ হাজার ৫০০ টাকায়। জেড পিসি সিক্সথ্রি ২১.৫ ইঞ্চি ডিসপ্লে (নন-টাচ) পাওয়া যাবে ৪০ হাজার টাকায়। লাইফ ডিজিটালের অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে হার্ডওয়্যার পরিবর্তন ও ব্যাটারি ব্যাকআপের মতো দুটি অনন্য ফিচার। অর্থ্যাৎ আপনি চাইলে প্রয়োজন মতো অল-ইন-ওয়ান পিসিরও রেম কিংবা হার্ডডিস্ক বাড়িয়ে নিতে পারবেন। এই পিসি গুলোতে রয়েছে সর্বোচ্চ ৩ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সুবিধা।
লাইফ ডিজিটালের প্রতিটি ল্যাপটপ ও পিসিতে রয়েছে কমপক্ষে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

অফারটি ইতিমধ্যে শুরু হয়েছে যা আগামী ৫ মার্চ পর্যন্ত দেশব্যাপী স্টারটেক, রায়ান্স, কম্পিউটার ভিলেজ, ড্যাফোডিল কম্পিউটার, কম্পিউটার প্ল্যানেট, ডলফিন কম্পিউটার, ইনডেক্স আইটি, আর এস কম্পিউটার, এন এস কম্পিউটার, টেক ল্যান্ড, টেকভ্যালি, নেক্সাস কম্পিউটার, আর্ক কম্পিউটার, অপটিমা কম্পিউটার, ইন্টারওয়েব কম্পিউটার, হাই টেক কম্পিউটার,টেকপ্লাস কম্পিউটার, মুন্সি গঞ্জ আইটি সহ অনুমোদিতশো রুমে চলবে। জেলা শহরের অনুমোদিত শোরুমের ঠিকানা জানার জন্য কল করুন ০১৭৩০৩১৭৭৬৪ নম্বরে। ঘরে বসে অনলাইনে কিনতে ক্লিক করুন www.startech.com.bd/i-life

জেড এয়ার সিএক্সথ্রি
জেড এয়ার সিএক্সথ্রি ল্যাপটপে রয়েছে ইন্টেল কোর আই থ্রী প্রসেসর এবং ফুল হাই ডেফিনেশন ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে। ৮ গিগাবাইট র্যাম এবং ১ টেরাবাইটের হার্ডডিক্স ড্রাইভ আপনাকে দিবে দ্রুত কাজ এবং পর্যাপ্ত ডাটা সংরক্ষণ করার সুবিধা। প্রয়োজনে হার্ড ডিস্ক আপগ্রেড করা যাবে। আউটসোরসিং, ফ্রীলেন্সিং কাজের উপযোগী হওয়ায় তরুণদের কাছে এই ল্যাপটপটি পছন্দের শীর্ষে। অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, এডোব ইলাসট্রেটর, ফটোশপ সহ নানা ধরনের কাজ করা যাবে অনায়েসে। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় ব্যাবহারকারী বেস্ট পারফর্মেন্স পাবে। এছাড়াও ল্যাপটপটিতে রয়েছে উন্নত মানের স্পিকার, ক্যামেরা, ব্লুটুথ এবং ওয়াইফাই সিস্টেম। দাম ৩৩ হাজার ৫০০ টাকা।

জেড এয়ার প্লাস
ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল এপোলো লেক প্রসেসর। জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ছাত্র, ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন। গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ১.৩ কেজি ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৫-৬ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

জেড পিসি ৩১,৫০০ টাকা ( টাচ স্ক্রীন অল ইন ওয়ান)
লাইফ ডিজিটালের ১৭.৩ ইঞ্চি ফুল টাচ এইচডি ডিসপ্লের অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে, জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ৪ জিবি ডিডিআর থ্রী রেম, পৃথিবীর এক নাম্বার প্রসেসর নির্মাতা ইন্টেলের পাওয়ারফুল প্রসেসর, যার গতি ২.৪ গিগা হার্জ পর্যন্ত। রয়েছে লেন পোর্ট এবং সর্বাধিক ৩ ঘণ্টা ব্যাকআপ দিবে, ৫০ ঘণ্টা স্ট্যান্ড বাই সময় চার্জ থাকবে। রয়েছে ইন্টারনাল ৫০০ জিবি হার্ড ডিস্ক যা প্রয়োজনে বাড়ানো যাবে। জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম থাকায় বেস্ট পারফর্মেন্স পাওয়া যাবে।

পিসির সাথে রয়েছে ওয়্যারলেস মাউস, কি বোর্ড, ইউএসবি পোর্ট যা সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করবে। ১.৮৫ কেজি ওজনের এই স্লিম পিসিটি সহজে বহনযোগ্য এবং সাথে রয়েছে ১ বছরের ফুল ব্র্যান্ড ওয়ারেনটি।

জেড পিসি ৪০ হাজার টাকা ( নন টাচ অল ইন ওয়ান)
ল্যাপটপ ও ডেক্সটপের মাঝে চমৎকার একটা কম্বিনেশন হলো আমেরিকান ব্র্যান্ড লাইফ ডিজিটালের জেড পিসি সিএক্সথ্রি মডেলের অল ইন ওয়ান পিসিটি। অফিস কিংবা বাসায়,যে কোন প্রয়োজনে আপনি চাইলে এই পিসিটি ব্যবহার করতে পারবেন। ফাইবার ও মেটাল দিয়ে তৈরি সিলভার কালারের আলট্রা স্লিম জেড পিসি দেখতে খুবই সুন্দর, মসৃণ ও আকর্ষণীয়। পিসিটিতে ব্যবহৃত হয়েছে ৫ম প্রজন্মের ৫০০৫ ইউ মডেলের ২.০০ গিগাহার্জ গতির কোর আই থ্রি প্রসেসর, ৪ জিবি ডিডিআরথ্রি অনবোর্ড র্যাম, প্রয়োজনে র্যাম বাড়ানো যাবে, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ২১. ৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ওরিজিনাল উইন্ডোজ ১০, ২ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ব্লুটুথ, ৫৫০০ এইচডি গ্রাফিক্স কার্ড, সর্বোচ্চ ৩ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ, ওয়্যারলেস কি–বোর্ড এবং ওয়্যারলেস মাউস সহ রয়েছে ২ বছরের বিক্রয়োত্তর সেবা।

দুবাই থেকে আমদানি করায় এই ল্যাপটপ এবং পিসি গুলোর বিল্ট ইন কোয়ালিটি খুবই মজবুত, দেখতে খুবই স্লিম চমৎকার, পারফরমেন্সেও অতুলনীয়। নিকটস্থ শো রুমের ঠিকানা জানার জন্য কল করুন ০১৭৩০৩১৭৭৬৪ নম্ব

রে।


1