LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে লকডাউনের কারণে তেতুঁলবাড়িয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১৩৮জন কর্মহীন ভ্যানচালক মানুষের মাঝে ও খাদ্য সামগ্রী বিতরণ



মেহেরপুর প্রতিনিধি

গাংনীতে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে অঘোষিত লক ডাউন এর কারনে দিনমজুর, ভ্যানচালকও চা দুকানিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।গাংনী উপজেলার তেতুঁলবাড়িয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১৩৮ জন ভ্যানচালক ও চাদুকানি  অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল, ১ কেজি লবন,৫০০ গ্রাম  ডাল, ২কেজি আলু  ও ১টি সাবান  বিতরন করা হয়।

এসময় ৮০জন ভ্যানচালককে ১৫ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।
করোনা ভাইরাস থেকে স্বাস্থ্য সুরক্ষা, নিরাপদ, সামাজিক দুরত্ব মেনে চলতে অনুরাধ করা হয়েছে। আজ বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ চত্বরে চাউলসহ খাদ্য সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথির স্বাস্থ্য সচেতনতা বিষয়ক বক্তব্য রাখেন,গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যানও জেলা আওয়া,মীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাই চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,


চাউল বিতরণের সময় উপস্থিত ছিলেন,তেতুঁলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম তিনি বক্তব্যে বলেন,বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহবানে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য জনসচেতনতা, প্রবাস ফেরত ব্যক্তিদের বাড়ীতে কোয়ারেন্টাইনে অবস্থান, সাবান দিয়ে হাত ধৌত করা, মাস্ক ব্যবহার করা, গণজমায়েত এড়িয়ে চলা ও  নিজ নিজ বাড়ীতে অবস্থান করার পরামর্শ দেয়া হয়।একইসাথে গরীবদের সাহাযার্থে বিত্তবানদের এগিয়ে আসারও আহŸান জানান।


চাউল বিতরণের সময় ত্যাগ অফির্সার হিসেবে উপস্থিত ছিলেন,প্রার্থমিক সহকারি শিক্ষা অফির্সার ফাইসাল বিন হাসান, এসময় ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যরা ্উপস্থিত থেকে চাউল বিতরণ করেন।


1