LatestsNews
# বাবার হা‌তে ছে‌লে খুন স্ত্রী সহ নি‌জেও যখম# টঙ্গীতে ব্রাভো অ্যাপারেলসের ঝুটের গোডাউনে আগুন# গত ২৪ ঘণ্টায় আরও ৩৩৬০ জন করোনা রোগী শনাক্ত,৪১ জনের মৃত্যু# টিকটকের মতো ফিচার চালু ইনস্টাগ্রামে# রয়ে গেছে ছবি, আজ বেঁচে নেই তারা তিনজন# ঈদ উপলক্ষ্যে রত্নপাথরে ১৫% ছাড়# শুক্রবার গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়# লম্বা সময়ের জন্য বাংলাদেশিদের ওপর ইতালির নিষেধাজ্ঞা# কলেজে ভর্তি শুরুর সিদ্ধান্ত# পৈত্রিক ভিটা দান করে দিলেন পরিকল্পনামন্ত্রী পিছিয়ে পড়া নারীদের কল্যাণে# কাপড়ের মাস্ক করোনা সংক্রমণ ঠেকাতে পারে না: গবেষণা# কাতারে শুক্র ও শনিবার দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা প্রত্যাহার স্বস্তিতে ব্যবসায়ীরা# কালীগঞ্জের কৃষকের গাছ কাটার পর ভুমিহীন কৃষকের ১৫ শতক জমির করলা গাছ কেটে দিয়েছে দূবৃর্ত্তরা# র‌্যাব-৬’র অভিযানে ঝিনাইদহের আরাপপুর থেকে ৭৯ পিচ ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার # ঝিনাইদহ শহরের নবগঙ্গা নদীর পাড় থেকে বিপুল পরিমান সরকারী ঔষধ উদ্ধার# গাংনী সাব রেজিস্ট্রার রানার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ# নোয়াখালীতে একদিনে ৩৮ জনের করোনা সনাক্ত, ১ জনের মৃত্যু# বন্যার পানি কমায় তিস্তায় ভাঙন বৃদ্ধি# গাংনীতে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আর্থিক অনুদান ও ঋণের দাবীতে অবস্থান কর্মসূচি পালন# গাংনীতে ছাত্রলীগের ৩ মাস ব্যাপী বৃক্ষরোপন অভিযানের ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের ফলজ বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ ও রোপন অনুষ্ঠিত
আজ শুক্রবার| ১০ জুলাই ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কর না দিতে পারলে ভারত থেকে বিশ্বকাপ সরে যাবে



দীর্ঘ দুই মাস ধরে আইসিসি ও বিসিসিআই-এর ই-মেইল চালাচালি কোনো সুফল বয়ে আনতে পারেনি। সমঝোতা হয়নি ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের।

এর জন্য ২০২১ বিশ্বকাপ আসরের স্বাগতিক দেশ থেকে বাতিল হতে পারে ভারতের নাম। এমনটাই ঘোষণা দিয়েছে আইসিসি।

২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন দেশ হিসেবে ভারতের কাছে প্রায় ২৩ মিলিয়ন ডলার ট্যাক্স পাবার কথা আইসিসির।

অথচ সেই ট্যাক্স নাকি বিসিসিআই মওকুপ করতে পারেনি ভারত সরকারের কাছ থেকে। তাই সেই টাকা এখনও পায়নি আইসিসি। মূলত এখান থেকেই আইসিসি-বিসিসিআই এর ধন্ধ শুরু।

আইসিসির দাবি এসব কর যদি মওকুপ করতে না পারে বিসিসিআই তাহলে শুধু ২০২১ বিশ্বকাপ নয়, বাতিল হতে পারে ২০২৩ বিশ্বকাপের ভেন্যুও।

এনিয়ে আইসিসির উপদেষ্টা জোনাথন হল জানিয়েছেন, বিসিসিআইয়ের সঙ্গে আমরা ২০.১ ধারায় (শর্তহীন নিশ্চয়তা) আয়োজক চুক্তি করতে চাচ্ছি। কিন্তু আইসিসির ব্যবসায়িক কমিটি (আইবিসি) সেটি ভাঙতে চাইছে।

কারণ, বিসিসিআইয়ের সঙ্গে আলোচনা মতে মে মাসের ১৮ তারিখের আগে পূর্বের বকেয়া কর সমাধান হওয়ার কথা ছিল। সেটি এখনও সমাধান হয়নি।

জোনাথন আরও জানায়, বিসিসিআই এ সমস্যার সমাধানের জন্য ১৮ মাস সময় চেয়েছিল। আমরা সেই সময়ও দিয়েছি কিন্তু কোনো ফলাফল পাওয়া যায়নি।

তবে করোনাভাইরাসের জন্য ভারতে লক-ডাউন অবস্থা জারি করা হয়েছে ৩১ মে পর্যন্ত। তাই বিসিসিআই আইসিসির কাছে সময় চেয়েছে লক-ডাউন উঠে যাওয়ার পর অন্তত এক মাস সময় দিতে।


1