LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে দুর্ষর্ধ ডাকাতি টাকাসহ স্বর্ণালংকার লুট



টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইস মধ্যপাড়া এলাকার দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। গতকাল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে সাতাইশ মধ্যপাড়া এলাকার খান বাড়ীতে ডাকাত চক্রের সদস্যরা বাড়ীর সকল সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লক্ষ ৬০ হাজার টাকা ও ১৫ ভরি স্বর্ণসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে বাড়ীর মালিক মোতাহের হোসেন খান বলেন, স্ত্রী জেসমিন আক্তার ডলি, তিন মেয়ে মোছাম্মত তাঁহিরা খানম আফিফা, মৌসুমী, নওসিন খানম ও নাতি কুদরত লস্কর কে নিয়ে প্রতিদিনের মতো ঘুমাচ্ছিলাম হঠাৎ করেই ৫/৬ জন অল্প বয়স্ক ছেলে আমার রুমে ঢুকে আমাকে ডাক দেয়।

আমি চোখ মেলে তাকাতেই দেখতে পাই আমার মাথার সামনে অস্ত্র ধরে কয়েকটা ছেলে দাঁড়িয়ে আছে। এদের ছয় জনের মধ্যে এক জনের মুখ খোলা এবং দুই জনের মুখে মাক্স পরা ছিলো ও অন্য তিনজনের মুখে রুমাল বাধা ছিলো।

ডাকাত দল আমার হাত পা বেধে জিজ্ঞেস করলো বাড়ীতে কোথায় কি আছে। আমি আমার স্ত্রীকে বললাম চাবি দেওয়ার জন্য। ডাকাতদের হাতে অস্ত্র থাকায় আমাদের কিছু করার ছিলনা। এরা আলমারিতে থাকা এক লক্ষ টাকা ও পনের ভরী স্বর্ণ ও অন্যান্য স্থান থেকে আরো প্রায় ৭০ হাজার টাকা নিয়ে যায়।

যাওয়ার আগের আমাদের মোবাইল ফোন গুলো থেকে সিম কার্ড খুলে নিয়ে যায় এবং বাড়ীর মেইন গেইট তালা দিয়ে চলে যায়। পরে আসপাশের লোকজন আমাদের চিৎকার শুনে আমাদের বাসায় আসে। এসময় বাড়ীর দ্বিতীয় তলার রান্নাঘরে ঢুকে দেখতে পাই জানালার গ্রীল কাটা। সকাল সাতটায় আত্মীয় স্বজনদের সাথে পরামর্শ করে টঙ্গী পশ্চিম থানায় খবর দিলে পুলিশ বাড়ীতে আসে।

 
সরোজমিনে গিয়ে দেখা যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার থোয়াই অং প্রো মারমা ও ওসি এমদাদুল হক ঘটনাস্থল পরিদর্শন করছেন। এছাড়াও  সিআইডি' গাজীপুরের এএসপি এনায়েত করিম ও সিআইডির ক্রাইম সিন টিমের সদস্যরা ঘটনাস্থল পর্যবেক্ষণ করছেন।


এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, ডাকতির সুষ্ঠ তদন্দের স্বার্থে এই মুহূর্তে কিছু বলতে পারছিনা। এ বিষয়ে পরবর্তীতে আপনাদের জানানো হবে।


এঘটনায় সিআইডি' গাজীপুরের এএসপি এনায়েত করিম বলেন, ডাকাত চক্রের সদস্যদের গ্রেফতারের জন্য আমরা আলামত সংগ্রহ করেছি। এঘটনায় গ্রেফতারের চেষ্টা চলছে।


1