LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুরে ডাকাত চক্রের মুল হোতা শীর্ষ সন্ত্রাসী জামাল আটক



গাজীপুরের টঙ্গীতে বিশেষ অভিযানের মাধম্যে ডাকাত চক্রের মুল হোতা একাধীক মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী জামাল কে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। শীর্ষ সন্ত্রাসী জামালের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, ডাকাতি ও হত্যা মামলাসহ একাধীক মামলা রুয়েছে। জামাল গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন ৪৯ নং ওয়ার্ড এরশাদনগর এলাকার ৫ নং বøকের সামসুল হকের ছেলে।

টঙ্গীর শীর্ষ স্থানীয় সন্ত্রাসীদের তালিকার রয়েছে জামালের নাম। গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবারে টঙ্গীর সাতাইশ মধ্যপাড়া এলাকায় সংগঠিত ডাকাতির সঙ্গে সম্পৃক্ত সন্দেহে এরশাদনগরের ৫নং বøকের বাসা থেকে আটক করা হয় জামালকে।

প্রসঙ্গত, গতকাল রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ মধ্যপাড়া এলাকার মোতাহের হোসেন খানের বাড়ীতে ডাকাত চক্রের সদস্যরা বাড়ীর সকল সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লক্ষ ৬০ হাজার টাকা ও ১৫ ভরি স্বর্ণ ও গুরুত্বপূর্ণ জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

ডাকাত দল আলমারিতে থাকা এক লক্ষ টাকা ও পনের ভরী স্বর্ণ ও অন্যান্য স্থান থেকে আরো ৬০০০০-৭০০০০ টাকা নিয়ে যায়। যাওয়ার আগের আমাদের মোবাইল ফোন গুলো থেকে সিম কার্ড খুলে নিয়ে যায় এবং বাড়ীর মেইন গেইট তালা দিয়ে চলে যায়। এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার থোয়াই অং প্রো মারমা ও ওসি এমদাদুল হক ঘটনাস্থল পরিদর্শন করছেন। এছাড়াও  সিআইডি’ গাজীপুরের এএসপি এনায়েত করিম, সিআইডির ক্রাইম সিন টিমের সদস্যরা ও টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনাস্থল পর্যবেক্ষণ করেন।

এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই আবুল হাসান জানান, টঙ্গীর সাতাইশ মধ্যপাড়া এলাকায় সংগঠিত ডাকাতির সঙ্গে সম্পৃক্ত থাকার সন্দেহে এরশাদনগরের ৫নং বøকের বাসা থেকে জামালকে আটক করা হয়েছে। তার অত্যাচারে এরশাদনগর ও আশপাশের এলাকার লোকজন অতিষ্ঠ ছিলো।

জামালের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চুরি, ছিনতাই ও মারামারিসহ বিভিন্ন থানায় প্রায় ১৫টি মামলা রয়েছে। শীর্ষ এই সন্ত্রাসীকে গ্রেফতারের পর এরশাদনগর ও আশপাশের এলাকার লোকজনের মধ্যে শান্তি ও আনন্দ বিরাজ করছে। আশারাখি খুব দ্রæত ডাকাত চক্রের সকল সন্ত্রাসীদের গ্রেফতার করা হবে।
টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


1