LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ভিডিও কলিং অ্যাপের নতুন 'পার্সোনাল ভার্সন' আনলো মাইক্রোসফট



মহামারি করোনা ভাইরাসে থমকে গেছে জীবনযাত্রা। মানুষ ঘরের বাইরে বের হতে পারছে না। ঠিক এ কারণেই কর্মক্ষেত্রসহ বিভিন্ন ক্ষেত্রে ভিডিও কলিং অ্যাপের জনপ্রিয়তা বাড়ছে। এদিকে লক্ষ্য রেখে  মাইক্রোসফট লঞ্চ করতে চলেছে ভিডিও কলিং অ্যাপের নতুন 'পার্সোনাল ভার্সন'।

অ্যান্ড্রয়েড এবং আইওএস মোবাইল ব্যবহারকারীরা এই নতুন ভার্সান মাইক্রোসফট টিম ব্যবহার করতে পারবেন। মাইক্রোসফট-এর এই পার্সোনাল ভার্সনে ব্যবহারকারীরা টেক্সট চ্যাট, ভিডিও কল, শেয়ারের তালিকা, নথি, ক্যালেন্ডার এবং লোকেশনও শেয়ার করতে পারবেন।

নতুন এই বৈশিষ্ট্যগুলি মোবাইল অ্যাপে আপডেট হওয়া শুরু হয়ে গেছে। আগামী সপ্তাহের মধ্যে সমস্ত মোবাইল অ্যাপেই এই আপডেশন পৌঁছে যাবে।

মাইক্রোসফট এর 'পার্সোনাল ভার্সন' ব্যবহারের ফলে আপনি যেমন আফিসের টিমের সঙ্গে কাজের সময় যুক্ত থাকতে পারবেন। পাশাপাশি বন্ধুবান্ধব এবং প্রিয়জনদের সঙ্গেও মেসেজিং এবং ভিডিও কলিংয়ের মাধ্যমে একই সঙ্গে যুক্ত থাকতে পারবেন। চ্যাট এবং কল করার জন্য আলাদা গ্রুপ তৈরি করা যাবে। যাতে আপনি নিজের পরিবার, আপনার বন্ধু, অফিস এর জন্য আলাদা গ্রুপের সঙ্গে প্রয়োজনীয় নথি শেয়ার করতে পারবেন। 

এই মাইক্রোসফট টিম আপনার সমস্ত ব্যক্তিগত চ্যাট এবং ভিডিও এবং ভয়েস কলগুলির জন্য মেসেজিং হাব হিসেবেও রাখা যাবে। পাশাপাশি মাইক্রোসফট টিম আপনার অন্যান্য মাইক্রোসফট ৩৬৫ অ্যাপ্লিকেশনগুলির সঙ্গেও যুক্ত করতে পারবেন।





1