LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীর পল্লীতে কাঁচা রাস্তা দীর্ঘদিন মেরামত না হওয়ায় পথচারী চলাচলে অচলাবস্থা জনদুর্ভোগ চরমে



মেহেরপুর প্রতিনিধিঃ 

গাংনী  উপজেলার তেঁতুলবাড়িয়া  গ্রামের (পূর্ব পাড়া) কালি দয়ের পাড়ার কাঁচা সড়ক দীর্ঘদিন মেরামত বা নির্মাণ না হওয়ায় বর্তমানে বেদখল হয়ে যাচ্ছে।  একটু বৃষ্টি হলেএক হাঁটু কাঁদা-পানি  মাড়িয়ে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ গ্রামবাসীকে তাদের কৃষিপণ্য নিয়ে এ সড়কে চলাচল করতে হয়।কাঁচা রাস্তাটি নির্মান  বা মেরামত না করায় সরকারী রাস্তাটি প্রায় বেদখল হয়ে পড়েছে।


গ্রাম বাসির অভিযোগের ভিত্তিতে আজ সোমবার সকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে  তেঁতুলবাড়িয়া পূর্ব পাড়ার একমাত্র রাস্তাটি কাঁচা।এটি পাকা করার দাবি ৪০ বছরের বেশি সময় ধরে রাস্তাটি নির্মাণ বা মেরামতে কেউ এগিয়ে আসেনি।একটু বৃষ্টি হলে এ রাস্তায় চলাচলকারী মানুষকে অবর্ণনীয় দুর্ভোগের শিকার হতে হয়।এছাড়াও পাড়ার কতিপয় মানুষ রাস্তাটি বেড়া ও সীমানা প্রাচীর দিয়ে বেদখল করে নিয়েছে।যার কারণে অন্যপাড়া বা অন্যগ্রামের মানুষজন চলাফেরা করতে পারছেনা।


স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, গ্রাম থেকে বাজারে  যাওয়ার ৩২ ফুট প্রশস্ত একমাত্র  কাঁচা রাস্তাটি মেরামত বা পাকা না হওয়ায় একটি মহল বেদখল করে নিয়েছে।একুই পাড়ার মৃত আইজদ্দিনের ছেলে আবু বকর,মৃত সৈয়দ মাল এর ছেলে শামছদ্দিন,হযরত আলীর ছেলে শাহাজাহান আলী,দিদার আলীর ছেলে আব্দুর রহমান,খোকন আলী, মফেজ উদ্দিনের ছেলে আকবুল হোসেন,ছাকেম আলীর ছেলে ইছাহাক আলীর ছেলে মিন্টু,রহমতউল্লার ছেলে জামাল উদ্দিন,আমান উল্লাহ,সাহানের ছেলে পালান,ছহির উদ্দিনের ছেলে ওহাদ আলী,খেদের আলীর ছেলে লন্ডন,গোলামের ছেলে ইয়াকুব আলী সরকারী রাস্তাটি প্রায অর্ধেক অংশ  দখল করে নিয়েছে।
যার কারণে রাস্তা দিয়ে গাড়ী চলাচল করতে পারে না।কৃষকের মাঠের ফসল তুলতে সমস্যর সৃষ্টি হয়।কবর স্থানে লাশ নিয়ে যেতে রাস্তা না থাকায় অন্যের বাড়ীর উঠান দিয়ে যেতে হয়। রাস্তাটি নির্মানের জন্য আমরা স্থানীয় আওয়ামীলীগ নেতা ও চেয়ারম্যান মেম্বরদের কাছে সমস্যার কথা জানালেও আজ পর্যন্ত মেরামত বা নির্মানে কেউ এগিয়ে আসেনি।ইতিপূর্বে আমরা গ্রাম বাসি গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করে ছিলাম কিন্তু তিনি কোন ব্যবস্থা নেননি।।
সরকারী রাস্তা যারা দখল করে নিয়েছে অবিলম্বে তাদের নিকট থেকে সরকারীভাবে জরিপ এর মাধ্যমে রা¯াÍটি উদ্ধার করে মানুষের চলাচলের সুব্যস্থা  করতে গণমানুষের নেতা গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন মহোদয়সহ  উর্ধতন কর্মকর্তার সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।


1