LatestsNews
# গাজীপুরের বাসন এলাকায় বিদ্যুৎপৃষ্টে এক স্কুল ছাত্র নিহত।# শ্রীপুরে মহাসড়কের পাশ থেকে মরদেহ উদ্ধার # গাজীপুরে ট্রেনের নীচে কাটা পড়ে সবজি বিক্রেতা নিহত # গাজীপুরে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার# যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল # কাশিমপুরে অটোরিক্সা চালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার# গাজীপুরের সাবেক মেয়র এম এ মান্নানের কারাদন্ড, জামিন লাভ# গাংনীতে বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত# গাংনী সীমান্তে ফেন্সিডিল সহ মাদক পাচারকারী আটক# গাংনী উপজেলা প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত# ডাক্তারদের জন্য নতুন নির্দেশনা দিয়ে বিজ্ঞপ্তি জারি# বিএনপি ভারতের সাথে বিভেদ সৃষ্টি করেছিল: কাদের# সাকিবের নিরাপত্তায় গানম্যান নিয়োগ# ক্রীড়া সংশিষ্টদের মাঝে প্রণোদনার অর্থ বিতরন করলেন শেরপুর জেলা প্রশাসক# ঝিনাইদহে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের প্রতিনিধি সভা# ঝিনাইদহে জেলা বিএনপির সাথে কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত# ঝিনাইদহে আবাদী জমিতে খাল খননের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ# মহেশপুরে ট্রাক ও মটর সাইকেলের মুখো-মুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১# কোটচাঁদপুরে বহুল আলোচিত যুব মহিলা লীগের সভাপতি পিংকি হিজড়াসহ ৬ জনের বিরুদ্ধে খুনের মামলা রেকর্ড!# কালিয়াকৈরে স্কুল ছাত্রীকে জবাই করে হত্যা।
আজ সোমবার| ২৩ নভেম্বর ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বান্দরবান সদর উপজেলার বাগমারায় সশস্ত্র সন্ত্রাসীদের দুই গ্রুপের গোলাগুলিতে ৬ জন নিহত



বান্দরবান সদর উপজেলার বাগমারায় সশস্ত্র সন্ত্রাসীদের দুই গ্রুপের গোলাগুলিতে ৬ জন নিহত হয়েছেন। এছাড়া আরও দুজন গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার (৭ জুলাই) সকালে জেলা সদরের বাগমারা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা সবাই জেএসএস এমএন লারমা গ্রুপের সদস্য। তবে কারা এ হামলা চালিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

নিহতরা হলেন-জেএসএস এমএন লারমা গ্রুপের বান্দরবান সমন্বয়ক রতন তঞ্চঙ্গ্যা, সদস্য বিমল কান্তি চাকমা, ডেবিট মারমা, প্রগতি চাকমা, দিপেন ত্রিপুরা ও জয় ত্রিপুরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৭টার দিকে জেএসএস এমএন লারমা গ্রুপের বান্দরবান সমন্বয়ক রতন তঞ্চঙ্গ্যা বাসায় নাশতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন কয়েকজন। এ সময় সশস্ত্র একদল সন্ত্রাসী তাদের ঘেরাও করে এলোপাথাড়ি গুলি করে। ঘটনাস্থলে ৬ জনের মৃত্যু হয়। গুলিবিদ্ধ হন বিদ্যুৎ ত্রিপুরা ও নিরু চাকমা নামে দুই কর্মী।

জেলার ৬ নং নোয়াপতং ইউনিয়নের মেম্বার মিচি মার্মা বলেন, আমরা ঘটনাস্থলে ৬ জনের লাশ দেখেছি।গুলিবিদ্ধ ২ জনকে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর জেলা সদর থেকে সেনা সদস্য ও পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা নিহত ও আহতদের জেলা সদর হাসপাতালে নিয়ে আসছে। ঘটনারপর পুরো এলাকা ঘিরে রেখেছে যৌথ বাহিনীর সদস্যরা। এ ঘটনার পর জেলা শহরে আতঙ্ক বিরাজ করছে।

বান্দরবান জেলা পুলিশ সুপার (এসপি) জেরিন আক্তার বলেন, দুই গ্রুপের সংঘর্ষে সম্ভবত ৫-৬ জন মারা গেছেন। এখনো কনফার্ম করতে পারছি না মোট কতজন নিহত হয়েছেন। কারণ গুলিবিদ্ধ অনেকে বেঁচেও তো থাকতে পারেন।


1