LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

এবার কোরবানির পশু পরিবহন করবে রেলওয়ে



আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে কোরবানির গরু-ছাগল পরিবহন করবে বলে জানিয়েছেন মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অনুরোধে রেল কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে রেল ভবনে সংবাদ সম্মেলন করে রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন একথা জানান।

মন্ত্রী বলেন, পশু ব্যবসায়ী ও খামারিদের পরিবহনের সহযোগিতা করতে আমরা এ উদ্যোগ নিয়েছি। দেড় থেকে দুই হজার টাকার মধ্যে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গরু পরিবহন করা যাবে। মিটারগেজের একটি ওয়াগনে ১৬টি গরু এবং ব্রডগেজের একটি ওয়াগনে ২০ থেকে ২৫টি গরু পরিবহন করা যাবে।
কবে থেকে চালু হবে জানতে চাইলে মন্ত্রী বলেন, আমরা প্রস্তাব পাওয়ার পরে আজকে ঘোষণা দিলাম। পশু পরিবহনের চাহিদা অনুযায়ী আমরা এ ট্রেন চালাব। তবে এ চাহিদাপত্র প্রাণিসম্পদ মন্ত্রণালয় আমাদের জানাবে। যেদিন পাব সেদিন থেকেই পশু পরিবহনে এসব ট্রেন চলাচল করবে।

রেলমন্ত্রী বলেন, সাধারণত নাটোর, রাজশাহী, পাবনা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, ফরিদপুর, জামালপুর, ময়মনসিংহ এসব অঞ্চল থেকেই পশু ঢাকায় আসে। তবে রুট এখনও চূড়ান্ত হয়নি। চাহিদাপত্র পেলে আমরা রুট চূড়ান্ত করব। পশু পরিবহনে রেলের তরফ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।

এ সময় তিনি বলেন, করোনাকালে আমরা কৃষকের পণ্য পরিবহনে পার্সেল ট্রেন চালু করেছি, আমের মৌসুমে আম পরিবহনে স্পেশাল ট্রেন চালু করেছি । একই সাথে বর্তমানে সীমিত আকারে যাত্রী পরিবহনে কয়েকটি আন্তঃনগর ট্রেন চলাচল করছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. শামসুজ্জামান, রেলের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) মিয়াজাহানসহ আরও অনেকেই।

এ সময় আগ্রহী ব্যবসায়ীদের রেলওয়ের কন্টোল নম্বর ০১৭১১-৬৯১৫২০-এ যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।




1