LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রিজেন্টের মালিক সাহেদকে ধরতে অভিযানে র‌্যাব



প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়া ছিলো রিজেন্টের মালিক শাহেদের মূল কৌশল। বুধবার (০৮ জুলাই) দুপুরে ব্রিফিংয়ে র‌্যাব জানায়, রিজেন্ট হাসপাতালে অভিযান চালাতে গিয়ে তারা কেঁচো খুঁড়তে গিয়ে অ্যানাকোন্ডা পেয়েছেন। পলাতক শাহেদসহ বাকি নয় আসামিকে খুঁজতে অভিযান চলছে বলে জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক সারওয়ার বিন কাশেম। 

এদিকে, সরেজমিনে দেখা গেছে অনিয়মের অভিযোগে এর আগে বন্ধ করে দেয়া বেশ কয়েকটি হাসপাতাল কয়েকমাসের মধ্যেই আবারো কার্যক্রম শুরু করে।

কোভিড রোগীদের পরীক্ষা না করে রেজাল্ট দেওয়াসহ নানা অপরাধে মঙ্গলবার (৭ জুলাই) বন্ধ করে দেওয়া হয় রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখা।এর আগেও নানা সময় বিভিন্ন অপরাধে বন্ধ হয় বিভিন্ন হাসপাতাল। যার একটি মোহাম্মদপুরের রয়েল হাসপাতাল। ২০১৮ সালে এই হসপিটালে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। নানা অভিযোগের পরিপ্রেক্ষিতে হাসপাতালটি বন্ধ করে সিলগালা করে দেওয়া হয়।

কিন্তু বন্ধ হবার মাত্র ৩ মাসের মধ্যেই উচ্চ আদালত থেকে স্থগিতাদেশ নিয়ে আবার কাজ শুরু করে হাসপাতালটি। যদিও পরিবর্তন হয়নি হাসপাতালের পরিবেশ, চলছে আগের মতোই।

মোহাম্মদপুরের আরেকটি হাসপাতাল সেবিকা। মাত্র কয়েক মাস আগে আইনশৃঙ্খলা বাহিনী সেখানে অভিযান চালিয়ে নানা ধরনের অনিয়মের কারণে করা হয় জরিমানা।

বুধবার হাসপাতালটিতে গিয়ে দেখা যায়, ডায়াগনস্টিক সেন্টার না থাকলেও ব্যবহার করা হচ্ছে সেটি। রিসেপশনে নেই কেউ। চিকিৎসক উপরে ঘুমিয়ে আছে। একজন নার্স আছে, সেই সব দেখাশোনা করছে। কিছুক্ষণ পর নেমে এলেন চিকিৎসক। স্বীকার করলেন অনিয়ম, তবে অস্বীকার মালিকের।

মালিকের পক্ষের একজন বলেন, ব্যাংকে টাকা জমা দেয়া ছিল। কিন্তু সময় মতো আমরা লাইন্সেস পাইনি। তবে ওই সময় আমাদের এক মাসের ডেট ওভার হয়েছিল।

মালিকের পক্ষের আরেকজন জন বলেন, যেহেতু আমার ডায়াগনষ্টিক নাই। তাই এটা আলাদা পার্ট। এটার লাইন্সেস ও আলাদা। সেক্ষেত্রে এর নামও আমরা পরিবর্তন করতেছি। র‌্যাব বলছে, হাসপাতালের অনিয়মে চলবে অভিযান। অনিয়ম করলে আনা হবে শাস্তির আওতায়।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক সারওয়ার বিন কাশেম বলেন, রিজেন্ট হাসপাতালে অভিযান চালাতে গিয়ে আমরা কেঁচো খুঁড়তে গিয়ে অ্যানাকোন্ডা পাই। এবং অক্সিজেন সিলিন্ডার বাবদ তারা বিপুল অঙ্কের বিল করেছে। তা গ্রাহকদের দিতে বাধ্য করেছে। এখানে ১৭ জনকে আসামি করেছে, তারা কেউই ধরা ছোঁয়ার বাইরে থাকবে না। এছাড়া যারাই আইনের ঊর্ধ্বে যেতে চাইবে, তাদেরকে আইন আওতায় আনতে আমরা সক্ষম। 

এদিকে রিজেন্ট হাসপাতালের তদন্ত করতে গিয়ে অনেক তথ্য বেরিয়ে আসবে বলেও জানান তিনি।

র‌্যাব জানায়, সে যখনই যার সঙ্গে পরিচয় হয়েছে, তাকে কখনো আর্মির মেজর, কখনো কর্নেল পরিচয় দিয়েছে। এবং তার বিভিন্ন আইডি কার্ড, বিভিন্ন নামে আমরা পেয়েছি। সেই আইডি কার্ডেও তিনি প্রতারণা করেছেন, সেখানে লিখেছেন ভিন্ন ভিন্ন নাম। এছাড়া প্রধানমন্ত্রীর অফিসের নাম করেও প্রতারণা করেছেন।

এ ঘটনায় সন্দেহভাজন ৯ জনকে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।


1