LatestsNews
# আর কত গরিব হলে অসহায় প্রতিবন্ধী সহিদ মিয়া সরকারি ঘর পাবে!# যুব মহিলা লীগের বৃক্ষ রোপন ও গাছ বিতরণ কর্মসুচী পালিত# গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে এক কয়েদির “খোঁজ নেই”# এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা# টঙ্গীতে পানি বন্দী হাজারো পরিবার# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ
আজ সোমবার| ১০ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

‘এক মুহূর্তের জন্য মনে হয়েছিল হেরে গেছি, আর পারব না’



ঠিক এক বছর আগে আজকের দিনে রুদ্ধশ্বাস ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ জিতেছিল ইংল্যান্ড। একশো ওভারের পরেও ম্যাচ ছিল টাই। ফাইনাল গড়ায় সুপার ওভারে। সেখানেও দুদলের রান সমান থাকায় বেশি বাউন্ডারি মারার জন্য ইংল্যান্ড চ্যাম্পিয়ন হয়।

বিশ্বকাপ জেতার বর্ষপূর্তিতে ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যান বলেছেন, জেতার ব্যাপারে শুরু থেকে তিনি আশাবাদী থাকলেও, এক মুহূর্তের জন্য তাঁর মনে হয়েছিল, আর হয়তো হল না।

কেন এমন মনে হয়েছিল মর্গ্যানের?

ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো ক্যাপ্টেন বলছেন, ‘‘আমি প্রথম থেকেই আত্মবিশ্বাসী ছিলাম। কিন্তু এক মুহূর্তে মনে হয়েছিল হয়তো ম্যাচটা আমরা হেরে যাব। তখন জিমি নিশাম বল করছিল বেন স্টোকসকে। নিশামের স্লোয়ার ডেল‌িভারি লং অনে তুলে মারে স্টোকস। বল বাতাসে ছিল অনেকক্ষণ। বল যত দূরে পাঠাতে চেয়েছিল স্টোকস, ততটা দূরে বল পৌঁছয়নি। তখনই আমার মনে হয়েছিল সব বোধহয় শেষ হয়ে গেল।’’ ম্যাচ জিততে হলে ইংল্যান্ডের তখনও দরকার ছিল ১৫ রান।

৪৯তম ওভারের চতুর্থ বলে স্টোকসের মারা শট কিউয়ি তারকা ট্রেন্ট বোল্ট ক্যাচ নিলেও শরীরের ভারসাম্য রাখতে না পেরে বাউন্ডারি লাইনে পা দিয়ে ফেলেছিলেন বোল্ট। ফলে আউট হননি স্টোকস। আম্পায়াররা ছ’ রান দিয়েছিলেন। সুপার ওভারে ম্যাচ নিয়ে যান স্টোকস। সেখানেও টাই হওয়ায় বেশি বাউন্ডারি মারার সুবাদে বিশ্বকাপ ঘরে তোলে ইংল্যান্ড।


1