LatestsNews
# আর কত গরিব হলে অসহায় প্রতিবন্ধী সহিদ মিয়া সরকারি ঘর পাবে!# যুব মহিলা লীগের বৃক্ষ রোপন ও গাছ বিতরণ কর্মসুচী পালিত# গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে এক কয়েদির “খোঁজ নেই”# এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা# টঙ্গীতে পানি বন্দী হাজারো পরিবার# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ
আজ সোমবার| ১০ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

দিনাজপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উপলক্ষ্যে রামসাগর দীঘিতে মাছের পোনামাছ অবমুক্ত



মোঃ আব্দুস সাত্তার দিনাজপুর প্রতিনিধি 

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উদযাপন উপলক্ষ্যে দিনাজপুর জেলা মৎস্য অফিসের উদ্যোগে সপ্তাহ ব্যাপী দিনাজপুর জেলায় বিভিন্ন কর্মসূচী’র মধ্যে ২৫ জুলাই শনিবার সকাল ১১টায় ঐতিহ্যবাহী রামসাগর দীঘি তে মাছের পোনামাছ অবমুক্তকরণ করা হয়।

রামসাগর দীঘিতে মাছের পোনা অবমুক্ত করেন প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। অনুষ্ঠানে দিনাজপুর জেলা মৎস্য কর্মকর্তা ড.এসএম রেজাউল করিম এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচএম মাগ্ফুরুল হাসান আব্বাসী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকারপ্রমূখ।

এছাড়াও সপ্তাহ ব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উদযাপন উপলক্ষ্যে দিনাজপুর জেলায় বিভিন্ন কর্মসূচী পালন করে কর্মসূচীর মধ্যে ১ম দিন ২১ জুলাই মঙ্গলবার সদর উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে মাইকিং এবং ব্যানার ফেস্টুন এর মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ ব্যাপক প্রচারণা কর্যক্রম পরিচালানা করা হয়।

২২ জুলাই বুধবার জেলা মৎস্য দপ্তরের সামনে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। ২৩ জুলাই বৃহস্পতিবার জেলা সদরের বিভিন্ন মৎস্য আড়ৎ ও মাছ বাজারে মাছে ক্ষতিকর রাসায়নিক প্রয়োগ বিরোধী অভিযান ও মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

২৪ জুলাই শুক্রবার সদরের রাণীগঞ্জ এহিয়া হোসেন হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে মৎস্য চাষীদের মাছ চাষ বিষয়ক নিবিড় পরামর্শ সেবা প্রদান করে পুকুরের মাটি ও পানি পরীক্ষা করা হয়।

আগামী কাল ২৬ জুলাই রোববার সদর উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর কার্যালয়ে চাষি সুফলভোগীদের মাঝে মৎস্য চাষের বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠিত হবে এবং মৎস্য সপ্তাহের শেষ দিন ২৭ জুলাই সোমবার দিনাজপুর জেলা মৎস্য দপ্তরের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের মতবিনিময় এবং মৎস্য সপ্তাহের সমাপ্তি ঘোষণার মাধ্যমে সপ্তাহ ব্যাপী কার্যক্রমের সমাপ্তি ঘোষণা।


1