LatestsNews
# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫# ১০ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে যা জানালো আবহাওয়া অফিস# প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের টাকাতেও ভাগ বসিয়েছেন দলের নেতারা: রিজভী# স্বাস্থ্যকর্মীদের ১০ বছরের গোল্ডেন ভিসা উপহার দিচ্ছে দুবাই# উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় বসুন্ধরা করোনা হাসপাতাল# টঙ্গীতে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ# টঙ্গীতে সরকারি হাসপাতালের নার্সকে গুলি করে হত্যার প্রতিবাদে কর্মবিরতি# একটি শ্রমিক বান্ধব প্রতিষ্ঠানের গল্প# নোয়াখালীতে অসহায় এতিম শিশুদের বাহারী আইটেমের ইফতার খাওয়ালেন পুলিশ সুপার।# ঝিনাইদহের এই প্রথম করোনা জয়ী আরাফাতের বাড়িতে গিয়ে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী ও ফুলেল শুভেচ্ছা জানালো ইউএনও# ঝিনাইদহ শহরের দুই মার্কেটে পুলিশের অভিযান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫০ হাজার টাকা জরিমানা# মহেশপুরে গৃহবধুকে কুপিয়ে হত্যা
আজ সোমবার| ২৫ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

হিন্দু-মুসলিম ‘প্রেম’, মুসলিম ছেলেকে খুঁটিতে বেঁধে পিটিয়ে হত্যা



ঝাড়খন্ড: ভারতের ঝাড়খন্ডের গুমলা জেলায় এক হিন্দু মেয়ের সঙ্গে ‘প্রেমের’ সম্পর্কের জেরে ১৯ বছর বয়সী এক মুসলিম ছেলেকে খুঁটিতে বেঁধে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

 

স্থানীয় পুলিশ সুপার চন্দন কুমার ঝা বলেন, ‘মোহাম্মদ সালিককে হত্যায় জড়িত সন্দেহে আমরা তিন ব্যক্তিকে আটক করেছি। অন্য সম্প্রদায়ের অন্তর্ভূক্ত তার বান্ধবীর সঙ্গে তাকে দেখা যায় বুধবার। এরপর পিটিয়ে হত্যা করা হয়।’ তিনি মন্তব্য করেন, ওই ঘটনা সম্পর্কের জেরে ঘটেছে। এটি কোনো সাম্প্রদায়িক ঘটনা নয়।

 

 

তিনি জানান, পুলিশের জেরার মুখে সালিকের বান্ধবীর দেওয়া তথ্য থেকেই গ্রেপ্তার করা হয় তিন জনকে। মেয়েটির পরিবার এ সম্পর্কের বিরুদ্ধে ছিল। ছেলেটিকে সতর্কও করা হয়েছিল।

 

তিনি বলেন, সালিক ওই সতর্কতা শোনেনি। বুধবার রাতে মেয়েটির বাসার কাছে তাকে নামিয়ে দেয় সে। ১৫ বছর বয়সী মেয়ে ও সালিককে দেখে স্থানীয়রা মেয়েটির সামনেই তাকে একটি খুঁটিতে বাঁধে। আর পেটাতে থাকে। এক পর্যায়ে সালিকের মৃত্যু হয়।

 

সালিক বাসায় না ফিরলে তার পরিবার খোঁজ খবর নেওয়া শুরু করে। পরে সালিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তার পরিবার। দ্রুত হাসপাতালে নেওয়া হলেও তার মৃত্যু হয়।

 

পুলিশ বোঝার চেষ্টা করছে মেয়েটির পরিবারের সদস্যরা এর পেছনে জড়িত কিনা। গ্রেপ্তারকৃত তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে শুক্রবার।

 


1