LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চট্টগ্রামে দুই শীর্ষ নেতা মুখোমুখি সমালোচনা ১০ তারিখ লালদীঘিতে আসুন, সেখানে গরম কথা বলব



আবু জাহছত্তগ্রাম(চট্টগ্রাম প্রতিনিদি)channel4tv : হকর বৃদ্ধি ও ফিশারিঘাট স্থানান্তরের প্রতিবাদে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছিরউদ্দিনের বিরুদ্ধে লালদীঘি মাঠে সমাবেশের ডাক দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী। দীর্ঘদিন ধরে পরোক্ষ সমালোচনা করলেও এবার মহিউদ্দিন চৌধুরী প্রকাশ্যে অবস্থান নিলেন নাছিরের বিরুদ্ধে। আজ সোমবার বিকালে এ সমাবেশ হবে

 

সমাবেশের প্রস্তুতি চলার মধ্যেই মহিউদ্দিন চৌধুরী ঘোষণা দিয়েছেন, তিনি সমাবেশে অনেক কিছু প্রকাশ করবেন। মেয়রকে পরোক্ষভাবে অথর্বআখ্যায়িত করে মহিউদ্দিন চৌধুরী বলেন, চট্টগ্রামবাসী অথর্ব কাউকে এ দায়িত্বে দেখতে চায় না। গতকাল মহিউদ্দিন চৌধুরী তার বাসভবনে সাংবাকদের বলেন, চারজন ব্যক্তি চট্টগ্রামকে ধ্বংস করছেন। তবে তিনি তাদের নাম বলেননি।

 

ইতিপূর্বে বন্দর এলাকায় অবশ্য মহিউদ্দিন চৌধুরী বলেন, মেয়র আ জ ম নাছিরউদ্দিন, এমপি এমএ লতিফ, শামসুল হক চৌধুরী ও বন্দরের ঠিকাদার তরফদার রুহুল আমিন চট্টগ্রাম বন্দরকে গিলে খাচ্ছেন। হিউদ্দিন চৌধুরীর তীব্র সমালোচনা করে আ জ ম নাছির বলেন, আসলে এই শহরে কেউ তার পছন্দের মানুষ নয়। কেউ যদি ভালো কিছু করে দেখান, তিনি তার বিরুদ্ধে লেগে যান। এর আগে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আবদুচ ছালামের বিরুদ্ধে লেগেছিলেন। বিভিন্ন পত্রিকা অফিসে গিয়ে তার ফাঁসি দাবি করেছিলেন। আর এখন ছালামের বাড়িতে গিয়ে তিনি বসে থাকেন।

 

এসব সমালোচনার জবাব গতকাল বিকালে সিটি করপোরেশনের কার্যালয়ে বসে দেন আ জ ম নাছির। তিনি বলেন, দীর্ঘদিন ক্ষমতায় না থাকার মর্মবেদনা থেকে তিনি যা ইচ্ছে তাই বলে চলেছেন।

 

এবিএম মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও তিনবারের সাবেক মেয়র। আর আ জ ম নাছিরউদ্দিন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বর্তমান মেয়র। এক সময় নগর আওয়ামী লীগের রাজনীতিতে আ জ ম নাছিরউদ্দিন ছিলেন এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী। কিন্তু তিন দশক আগে সেই সম্পর্কের মাঝে চিড় ধরে। পরে আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর সঙ্গে আ জ ম নাছিরের সুসম্পর্ক তৈরি হয়। দেড় দশক আগে সেই সম্পর্কও ভেঙে যায়। শেষে আ জ ম নাছিরের অনুসারী একটি পক্ষই তৈরি হয় নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর মধ্যে। তখন থেকে মহিউদ্দিন চৌধুরীর সঙ্গে তার প্রকাশ্য দ্বন্দ্ব চলে আসছে। আ জ ম নাছিরউদ্দিন মেয়র হওয়ার পর এ দ্বন্দ্ব আরও তীব্র হয়েছে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকে নগরীর গৃহকর নির্ধারণের জন্য ইতোমধ্যে জরিপ কাজ শুরু হয়েছে। প্রতি পাঁচ বছর অন্তর এই জরিপ চালানো হয়। এ জরিপ কাজ শুরু হওয়ার পর থেকেই সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী অভিযোগ করে আসছেন, মেয়র আ জ ম নাছির নগরবাসীর ওপর অতিরিক্ত করের বোঝা চাপিয়ে দিচ্ছেন। তিনি অতিরিক্ত আয়কর নিয়ে তাকে অজনপ্রিয় করছেন সাধারণ মানুষের কাছে। মহিউদ্দিন চৌধুরী বলেন,


1