LatestsNews
# মৗলভীবাজারে মনু ও ধলাই নদীর পানি দ্রুত বাড়ছে আতংকে জেলাবাসী# ভারতে পাচার ৫ বাংলাদেশীকে বেনাপোলে ফেরত # রোহিঙ্গা সংকটের শান্তিপূর্ণ ও সুষ্ঠু সমাধানে সারা বিশ্বের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ।# উল্লাপাড়ায় পরিশ্রম আর পরিচর্যায় সফল পটলচাষী ফকির জয়নাল# মাগুরা শ্রীপুরে সাংবাদিকে বৃদ্ধ বাবা সহ ৫ আওয়ামীলীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলা# বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোন দিন ফিরে আসবে না# মৌলভীবাজারে দীঘলগিজি স্কুলে একটি রাস্তার কারনে ঝড়ে পড়ছে শতাধিক কোমলমতি শিশু# ২০১৯-২০ সালের অর্থবছরের বাজেট ঘোষণার পরদিনই বেড়ে গেছে সোনার দাম।# ফিফা র‍্যাঙ্কিংয়েও উন্নতি বাংলাদেশের# বিশ্বকাপের ১৯তম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটে হারালো ইংল্যান্ড।# অনির্বাচিত সরকারের বাজেট প্রণয়নের নৈতিক অধিকার নেই :মির্জা ফখরুল# চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে র‌্যাব# সাভারে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ১৭ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধর# ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে নিম্নবিত্ত ও বিকাশমান মধ্যবিত্তের জন্য তেমন কোনো সুখবর নেই# রেমিটেন্সে প্রণোদনা প্রবাসীদের উৎসাহিত করবে# রাজধানীতে আজকালের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।# ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বিষয়ে সংবাদ সম্মেলন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# উপজেলা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় বললেন নির্বাচন কমিশনার কবিতা খানম# গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-১০# উল্লাপাড়ায় ৮২ কোটি টাকার প্রকল্প রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজে ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা
আজ রবিবার| ১৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

চলন্ত সিএনজি থেকে লাফিয়ে প্রাণে রক্ষা পেল মাদরাসার ছাত্রী শ্রীপুরে দুই অপহরনকারীর পলায়ন



টি.আই সানি,গাজীপুর Channel 4TV :
শ্রীপুরে চলন্ত সিএনজি থেকে লাফিয়ে অপহরনের হাত থেকে বেঁচে গেল কেওয়া খাদিজাতুল কুবরা মহিলা ফাজিল মাদরাসার এক ছাত্রী। এসময় জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই অপহরনকারী গ্রাম পুলিশের উপস্থিতিতে হাসপাতালে চিকিৎসা নিয়ে পালিয়ে গেছে। ৯ এপ্রিল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে দুই অপহরনকারী হাসপাতাল থেকে পালানোর ঘটনা ঘটে।

জানা গেছে, শ্রীপুর পৌর এলাকার কেওয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের কন্যা রানী আক্তার কেওয়া খাদিজাতুল কুবরা মহিলা ফাজিল মাদরাসায় আলিম ১ম বর্ষে লেখাপড়া করে। রোববার সকালে ১ম বর্ষের পরীক্ষা দেওয়ার জন্য বাড়ী থেকে মাদরাসায় যাওয়ার পথে ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ের (পাগলা থানার) তললী গ্রামের মোখলেছুর রহমানের পুত্র মোমেন (২৫) ও একই থানার নামাপাড়া গ্রামের শ্রীপুরের টেংরা গ্রামের আলমের বাড়ীর ভাড়াটিয়া মৃত করিম বেপারীর পুত্র আলাল (২৭) একটি সিএনজি যোগে পথ থেকে ছাত্রীকে মুখ চেপে ধরে জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে বরমী ইউনিয়নের সাতখামাইর এলাকার গভীর জঙ্গলে নেওয়ার সময়  স্থানীয় লোকজনের আনাগোনা থেকে ছাত্রী চলন্ত সিএনজি থেকে লাফিয়ে পড়েন। পরে ওই দুই যুবক দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে গনধোলাই দিয়ে স্থানীয় বরমী ইউনিয়ন পরিষদে নিলে গ্রাম পুলিশের মাধ্যমে থানায় পাঠানো হয়।

শ্রীপুর থানার কর্মরত ডিউটি অফিসার অপহরনকারীর নাম লিখে পুলিশ ছাড়াই বৃদ্ধ দফেদারের মাধ্যমে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে পাঠান। পরে অপহরনকারীরা চিকিৎসা নিয়ে বৃদ্ধ দফেদারের কাছ থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

ছাত্রীর চাচা সফিকুল ইসলাম জানান,জনগনের হাতে আটক হয়ে দুই যুবক আহত অবস্থায় গ্রাম পুলিশের মাধ্যমে থানা আনলে তাদের চিকিৎসার জন্য গ্রাম পুলিশের মাধ্যমে হাসপাতালে পাঠানো হয়। পরে শুনেছি হাসপাতাল থেকে তারা পালিয়ে গেছে। সিএনজি যোগে উঠিয়ে নিয়ে জঙ্গলের ভিতরে নিয়ে ধর্ষন অথবা তাকে মেরে ফেলার পরিকল্পনা ছিল অপহরনকারীদের।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার এএস আই আশরাফ জানান, ঘটনা সত্য কিন্তু চিকিৎসার জন্য গ্রাম পুলিশের মাধ্যমে হাসপাতালে পাঠানো হয়েছে,তবে মেয়ের পরিবারের কেও থানায় কোনো লিখিত আভিযোগ দেয়নি।


1