LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চট্টগ্রামে আওয়ামী লীগের সভাপতির তীব্র সমালোচনা করলেন চসিক মেয়র



চট্টগ্রাম ব্যুরো Channel 4TV : চট্টগ্রাম আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর তীব্র সমালোচনা করলেন চট্টগ্রাম সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। ‘মেয়র হাসতে হাসতে মানুষ খুন করতে পারেন’-এ বিএম মহিউদ্দিন চৌধুরীর এমন অভিযোগের জবাবে তিনি বলেন, মহিউদ্দিন চৌধুরী পাগলের প্রলাপ বকছেন। তিনি বয়সের ভারে ন্যুজ হয়ে গেছেন, উম্মাদ হয়ে গেছেন। তিনি মেয়র হতে চেয়ে পারেননি। ভবিষ্যতেও পারবেন না-এসব জেনে এ ধরণের কথা বলছেন।

নগর ভবনের নিজ কার্যালয়ে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, একজন সুস্থ্য মানসিকতাসম্পন্ন মানুষ কোনোদিন এভাবে কথা বলতে পারেন না। নিজে ১৭ বছর মেয়র ছিলেন। সিটি কর্পোরেশনে নানা অনিয়ম করে গেছেন। চিটাগাং স্টিল মিলস থেকে একটি পরিত্যক্ত মেশিন কিনে ৫ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের ঘোষণা দিয়েছিলেন। কিন্তু এক ওয়াট বিদ্যুৎও উৎপাদন করতে পারেননি। উল্টো কোটি কোটি টাকার দুর্নীতি করেছেন। ওষুধ কারখানা নির্মাণের নামে বিদেশ থেকে পরিত্যক্ত সরঞ্জাম কিনে চরম দুর্নীতি করেছেন।

গত রোববার বিকেলে লালদীঘি মাঠের এক সমাবেশে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীনকে খুনী আখ্যা দেন। সিটি করপোরেশন পরিচালনা নিয়েও নানা বিষোদগার করেন। এর জবাবে আজ সোমবার গণমাধ্যম কর্মীদের কাছে নিজের অবস্থান তুলে ধরেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মহিউদ্দিন চৌধুরীকে ইঙ্গিত করে আ জ ম নাছির উদ্দীন বলেন, তিনি একসময় মেয়র ছিলেন। তিনি এখন চট্টগ্রাম আওয়ামী লীগের সভাপতি আর আমি সাধারণ সম্পাদক। একজন দায়িত্বশীল ব্যক্তি হিসেবে তিনি ফোরামে কথা বলতে পারতেন। সেখানে না পারলে কেন্দ্রে বলতেন।

মেয়র অভিযোগ করেন, এবিএম মহিউদ্দিন চৌধুরী দায়িত্ব পালনকালেই চট্টগ্রামের উন্নয়নের মহাপরিকল্পনা ঘোষণা করা হয়েছিল। সেখানে নগরীর জলাবদ্ধতা নিরসনে কার্যকর ব্যবস্থা নেওয়ার কথা ছিল। কিন্তু তিনি মহাপরিকল্পনা বাস্তবায়নে সহযোগিতা করেননি। উল্টো নালার ওপর বহুতল ভবন নির্মাণ করেছেন। নগরীর ফুটপাতগুলোতে হকার বসিয়ে সেগুলো জনসাধারণের চলাচলের অনুপযোগী করে তুলেছেন। আমি এখন হকারদের মধ্যে শৃঙ্খলা আনার উদ্যোগ নিয়েছি। আমি বলেছি, তারা বিকেল পাঁচটার আগে ফুটপাতে বসতে পারবে না। তাদের সংখ্যা গণনার কাজ চলছে। চট্টগ্রামে বিলবোর্ড সংস্কৃতিকে চালু করেছিলেন। আমি সেই বিলবোর্ড থেকে চট্টগ্রামকে সম্পূর্ণরুপে মুক্ত করেছি। এখন তিনি এটাকেও বিতর্কিত করার চেষ্টা করছেন।

মেয়র বিজয় মেলার জায়গায় সুইমিং পুল নির্মাণ করছেন-মহিউদ্দিন চৌধুরীর এমন অভিযোগের জবাবে আ জ ম নাছির উদ্দীন বলেন, বিজয় মেলা থেকে প্রতিবছর প্রচুর টাকা আয় হয়। গতবছর তিনি এক কোটি ২০ লাখ টাকা আয় করেছেন। কই কোথাও কোনো মুক্তিযোদ্ধাকে এক টাকা দিয়ে সাহায্য করেছেন এমন নজির আছে?

মেয়র নাসিরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় মহিউদ্দিন চৌধুরী বলেছেন, মেয়রের বক্তব্য সুন্দর হওয়া চাই। তিনি ইজ্জত রাখতে জানেন না। তিনি যা বলেছেন, তাতে আমি দুঃখিত নই। তিনি যদি অন্যায় করে থাকেন, আমি তার প্রতিবাদ করার অধিকার রাখি।

তিনি বলেন, আমি অন্যায়ের প্রতিবাদ করব। প্রয়োজনে প্রতিরোধ করব। এজন্য পাঁচ হাজার লাঠি প্রস্তুত করে রেখেছি। আমি চট্টগ্রামে জঙ্গিদের আস্তানা করতে দেই নাই। হেফাজতে ইসলামকে প্রতিহত করেছি। ভবিষ্যতেও এই লাঠি দিয়েই যেকোনও অপশক্তিকে আঘাত করব, প্রতিহত করব।

মেয়র আ জ ম নাছিরের সমালোচনা করে তিনি বলেন, নাছির সাহেব প্রধানমন্ত্রীর কার্যালয়ে যেতে পারেন না। এটা লজ্জার ব্যাপার। রংপুরের মেয়র পর্যন্ত পতাকা ব্যবহারের অনুমতি পেয়েছেন। কিন্তু তাকে পতাকা ব্যবহারের অনুমতি দেওয়া হয়নি।

নিজে মেয়রের দায়িত্ব পালনকালে দুর্নীতি প্রসঙ্গে মহিউদ্দিন চৌধুরী বলেন, আমি যদি দুর্নীতি করে থাকি, তাহলে তিনি তার প্রমাণ দিতে পারেন।

রোববারের জনসভার মঞ্চে বিএনপি নেতা ও নাশকতার মামলার আসামিরা ছিলে-মেয়রের এমন অভিযোগের জবাবে এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, তারা কর দেন। করদাতা হিসেবেই তাদের অভিযোগ তুলে ধরতে এসেছিলেন। আর বিএনপি নেতা জাহাঙ্গীর আমার বন্ধু হিসেবে মঞ্চে এসেছিলেন। কিন্তু নাছিরের ভয়ে কেউ জোরালোভাবে বক্তব্য দেননি বলে উল্লেখ করেন।


1